সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষাপ্রতিষ্ঠান ও জনগুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান রক্ষাকল্পে সরকার সব সময় আন্তরিক : এমপি নাহিদ

গোলাপগঞ্জে কুশিয়ারা নদীর ভাঙ্গন রোধ কল্পে জরুরী ভিত্তিতে জিও টেস্ক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, ‘নদী ভাঙ্গন রোধে শেখ হাসিনা সরকার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ’

গতকাল শুক্রবার (২১ অক্টোবর) বিকাল ৪টায় বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে পনাইরচক উচ্চ বিদ্যালয় সম্মুখে কুশিয়ারা নদীর ভাঙ্গন রোধ কল্পে জরুরী ভিত্তিতে জিও টেস্ক (৫হাজার ব্যাগ দ্বারা ডাম্পি) কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘বাঘের মুখে আহার পড়লে যেভাবে কঠিন পরিস্থিতি তৈরী হয় ঠিক তেমনি কুশিয়ারা নদীর ভাঙ্গনের কবল থেকে পনাইরচক উচ্চ বিদ্যালয়কে বিলিন হওয়ার হাত থেকে রক্ষার জন্য জরুরী উদ্যোগ নেওয়া হয়েছে।’ ডাম্পিং কাজের মাধ্যমে আপাতত প্রতিষ্ঠানটি ভাঙ্গনের কবল থেকে রক্ষা পাবে বলে তিনি মনে করেন। শিক্ষা প্রতিষ্ঠান ও জনগুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান রক্ষাকল্পে সরকার সব সময় আন্তরিক বলেও তিনি উল্লেখ করেন।

পনাইরচক উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি এম মুজিবুর রহমানের সভাপতিত্বে ও শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি মান্নান, সিলেট জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, সহ সভাপতি জহির উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সিলেট পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী মো. আমির হোসাইন খান, শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম কবির উদ্দিন।

বক্তব্য রাখেন শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুতফুর রহমান, পনাইরচক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার পাল, সাবেক প্রধান শিক্ষক নীরেন্দ্র কুমার দেবনাথ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এমএ মুমিত হীরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন সালেহ আহমদ খান।
অনুষ্ঠানের পূর্বে কুশিয়ারা নদী ভাঙ্গন রোধে পনাইরচক উচ্চ বিদ্যালয়ে চার হাজার ও হাতিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এক হাজার জিও টেক্স ডাম্পিং কাজের উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: