সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে রেড ক্রিসেন্টের নগদ ১৯ লক্ষ টাকা ও সবজি বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার ::

গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুরের বগাইয়া হাওর ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪১৮টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রায় ১৯ লক্ষ টাকা ও ৯ প্রকারের সবজি বীজ বিতরণ করা হয়।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ও আইএফআরসির সহযোগিতায় গোয়াইনঘাট উপজেলায় ২০২২ সালে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এই অর্থ ও বীজ বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই রেড ক্রিসেন্ট সোসাইটি মানুষের দুঃখ-দূর্দশায় পাশে দাঁড়িয়েছে। আর্তমানবতার সেবায় নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাওয়া রেড ক্রিসেন্ট মানুষের কাছে আশা ও ভরসার স্থান হিসেবে বিবেচিত হয়। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে রেড ক্রিসেন্ট নিরলসভাবে সমাজের ও মানুষের কল্যাণে ভূমিকা রাখছে। দুঃস্থ ও অসহায় মানুষের জীবনযাপনকে সহজ ও আর্থিকভাবে স্বচ্ছল করে দিতে রেড ক্রিসেন্ট বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে। আকস্মিক বন্যার শুরু থেকেই আমরা মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য ও স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছি।

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদের সদস্য মো. সোয়েব আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেনিস রেডক্রসের প্রতিনিধি মিস লিয়া, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-পরিচালক মো. আব্দুস সালাম ও পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম।

যুব রেড ক্রিসেন্ট নির্বাহী কমিটির সদস্য বদরুল আজাদ শুভ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন বিডিআরসিএস ফিনান্স অফিসার তানভীর আঞ্জুম রহমান,পিপিপি প্রজেক্টের ফিল্ড অফিসার রাকিব, ১ নং ওয়ার্ড রুস্তমপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বগাইয়া মাদরাসার সভাপতি নজরুল ইসলাম, ইউপি সদস্য তৌহিদ, ভিতরগোল হাই স্কুলের সভাপতি হেলাল উদ্দিন, ইউপি সদস্য জাকির প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: