সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মঙ্গলবার বন্যা আক্রান্ত এলাকা পরিদর্শনে সিলেটে আসছেন প্রধানমন্ত্রী

সিলেটে ও সুনামগঞ্জে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী হয়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন অনেক এলাকার মানুষ। বন্যায় প্রায় কোটি মানুষ পানিবন্দি। দুর্ভোগ আর দুর্দশার কোন শেষ নেই।

আগামী মঙ্গলবার (২১ জুন) সকালে বন্যা আক্রান্ত এলাকা পরিদর্শনে আসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন সকালে হেলিকপ্টার যোগে তিনি সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিদর্শন করবেন বলে জানা গেছে।

এসময় প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্তদের সহমর্মিতা জানাবেন। একইসঙ্গে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মসূচিতে অংশ নেবেন।

এদিকে সচিবালয় সূত্র নিশ্চিত করেছে, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান আগামীকাল সোমবার সিলেট যাচ্ছেন।তিনি সেখানে মঙ্গলবারও অবস্থান করবেন।

প্রসঙ্গত: প্রতিবেশী দেশ ভারতের মেঘালয় রাজ্যের পূর্ব খাসি পাহাড়ের চেরাপুঞ্জিতে ১২২ বছরের মধ্যে তৃতীয়বারের মতো রেকর্ড বৃষ্টিপাত হয়েছে। গত ১৫ থেকে ১৭ জুন বাংলাদেশের উজানে আসাম ও মেঘালয়ে তিনদিনের টানা বৃষ্টির পানি ঢল হয়ে আঁছড়ে পড়ে বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলে।এতে সিলেট শহরসহ বিভাগের প্রায় সব জেলায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। তলিয়ে যায় সিলেটের প্রায় ৮০ শতাংশ ও সুনামগঞ্জের ৯০ শতাংশের বেশি এলাকা।তিনদিন ধরে সেনাবাহিনী, নৌবাহিনী, পুলিশ ও বিজিবি উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: