সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বালাগঞ্জে সেইপ-এর অবহিতকরণ সভা

বালাগঞ্জে সেইপের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ বিষয়ে স্কুল ও কলেজ পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টায় বালাগঞ্জ সরকারি কলেজ হলরুমে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম-সেইপ-এর উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সামাজিক প্রচার কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার। কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ্ ফরিদী’র সভাপতিত্বে এবং সেইপের ফিল্ড মনিটরিং অফিসার মো. আখিরুজ্জামান খানের পরিচালনায় বক্তব্য রাখেন, বিসিসি এক্সপার্ট একেএম মঞ্জুরুল হক ও কলেজের প্রভাষক ওহী আলম রেজা প্রমুখ। সভায় কলেজের শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন, দেশের বড় সম্পদ হচ্ছে মানবসম্পদ, এই মানব সম্পদকে যথাযথ প্রশিক্ষণের আওতায় এনে উৎপাদনমূখী কর্মে সম্পৃক্ত করতে পারলে দেশ আরও উন্নত হবে। সফলভাবে কর্মক্ষম জনগোষ্ঠীকে দক্ষ মানসম্পদে রূপান্তরের মাধ্যমে দারিদ্র্য বিমোচন, টেকসই উন্নয়ন ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশের কাতারে স্থান করে দেয়ার অংশ হিসেবে বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: