সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে পোস্ট : সিলেট ও মৌলভীবাজারে গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার :

ভারতের নুপুর শর্মাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উস্কানিমূলক পোষ্ট দেওয়ায় অভিযোগে সিলেট ও মৌলভীবাজারে পৃথক অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, সোমবার ভোর রাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগান থেকে শ্রাবণ সাঁওতাল রাজ নামের এক যুবককে গ্রেফতার করা হয়। সে জাফলং চা বাগানের রাঙা সাঁওতালের ছেলে এবং ফার্মেসি ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রাবণ সাঁওতাল রাজ তার নিজ নামের ফেসবুক আইডি থেকে বিশ্বনবীকে নিয়ে কটাক্ষ, নুপুর শর্মাকে সমর্থন, অন্যধর্মের বিষয় নিয়ে ধর্মীয় উসকানিমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তার নিজস্ব আইডি থেকে আপত্তিকর পোস্ট দেয়। এই পোস্টের পর থেকেই তাকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়ে উঠে ধর্মপ্রাণ মুসলিম মানুষ। বিষয়টি গোয়াইনঘাট থানা পুলিশের নজরে আসলে গোপন সংবাদ ও তথ্যের ভিত্তিতে জাফলং চা-বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন গোয়াইনঘাট থানার ওসি কে. এম নজরুল। তিনি জানান, গ্রেফতারকৃত যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে রোববার রাতে মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতের নুপুর শর্মাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উস্কানিমূলক পোষ্ট দেওয়ার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম অমিত সিং। সে মাধবপুর চা বাগানের রামচন্দ্র সিং এর ছেলে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, অমিত সিং’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: