সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইউপি চেয়ারম্যান প্রাথী ‘আপন দুইভাই’

দরজায় কড়া নাড়ছে সাতক্ষীরার শ্যামনগর উপজে’লার পাঁচ নম্বর কৈখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারণায় চারদিকে তাই উৎসবের আ’মেজ।

আবার, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে রয়েছে উদ্বেগ-উৎকণ্ঠাও। এর মধ্যে বাড়তি আলোচনার খোরাক তৈরি করেছে আপন দুই ভাইয়ের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি।

শ্যামনগর উপজে’লা নির্বাচন অফিস জানায়, ২৩ হাজার ৯৮৯ জন ভোটারের সমন্বয়ে গঠিত কৈখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আটজন, সাধারণ ইউপি সদস্য পদে ৪৭ জন ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুর রহিম ঘোড়া, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিএম রেজাউল করিম (নৌকা), ইস’লামী আ’ন্দোলনের গো’লাম মোস্তফা (হাতপাখা), জিএম শাহআলম (রজনীগন্ধা), জিএম আমিনুর রহমান (চশমা), মোত্তা’লেব হোসেন (টেবিল ফ্যান), শাহ’জাহান সিরাজ (মোটরসাইকেল) ও শাহানারা খাতুন (আনারস) নির্বাচনে ল’ড়ছেন।

আটজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে চশমা প্রতীকের জিএম আমিনুর রহমান ও মোটরসাইকেল প্রতীকের শাহ’জাহান সিরাজ স’ম্পর্কে আপন ভাই।

এদের মধ্যে জিএম আমিনুর নির্বাচনে নিষিদ্ধ জামায়াতের সম’র্থনে এবং শাহ’জাহান আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন। শাহ’জাহান এর আগে চেয়ারম্যানও ছিলেন।

জিএম আমিনুর ও শাহ’জাহান দু’জনেই বলেন, তারা সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন চান এবং সুষ্ঠু নির্বাচন হলে তারা দু’জনই জয়ের ব্যাপারে আশাবাদী।

তাদের দু’জনের মতো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন অন্যান্য প্রার্থী ও ভোটাররাও।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: