সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খুলনায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::
খুলনায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে দাকোপ উপজেলার কাকড়াবুনিয়া, কালাবগী ও বটবুনিয়াসহ পৃথক তিনটি স্থানে এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পাপিয়া সুলতানা ও দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল দত্ত।

বজ্রপাতে নিহতরা হলেন, সুতারখালী ইউনিয়নের কালাবগী ঝুলন্তপাড়ার সুজিত সরদার (৩৫), কাকড়া বুনিয়ার আজিজুল শেখ (৬১) ও বটবুনিয়ায় ট্রলারে থাকা অবস্থায় পাইকগাছার খোরশেদ শেখ (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দাকোপ তিলডাঙ্গা ইউনিয়নে কাকড়া বুনিয়া গ্রামের মৃত আব্দুস সাত্তার শেখের ছেলে আজিজুল শেখসহ ৩ জন একসঙ্গে মৎস্য ঘেরের রাস্তায় মাটি কাটার কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাতে আজিজুল শেখ মারা যান। তবে অন্যদের কোনো সমস্যা হয়নি।

অপরদিকে সুতারখালী ইউনিয়নের কালাবগী গ্রামের সুজিত সরদারসহ চার থেকে পাঁচজন কালাবগী নদীতে মাছ ধরার জন্য জাল পেতে অবস্থান করছিলেন। সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে হঠাৎ বজ্রপাতে সুজিত সরদার মারা যান। এ সময় একই এলাকার আনিস গাজী, ইসমাইল, রিপন বৈদ্য, শাহারিয়া বেগম নামে মৎস্যজীবীরা আহত হন।

তিলডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দীন গাজী জানান, রোববার সকাল ৭টায় আজিজুল শেখসহ তিন থেকে চারজন একসঙ্গে মৎস্যঘেরের রাস্তায় মাটির কাজ করছিল। এ সময় বজ্রপাতে তার মৃত্যু হয়। তবে অন্যদের সমস্যা হয়নি।

এছাড়া বটবুনিয়ায় ট্রলারে থাকা অবস্থায় পাইকগাছার খোরশেদ শেখ (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন। তার সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পাপিয়া সুলতানা বিষয়টি নিশ্চিত করে বলেন, দাকোপের পৃথক তিনটি স্থানে বজ্রপাতে ৩ জনের মৃত্যুর সংবাদ পেয়েছি। এতে আরও তিনজন আহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: