সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খালেদা জিয়া সাজার ছবিটি ভাইরাল, বিপাকে স্কুল

ডেইলি সিলেট ডেস্ক ::

নড়াইলের লোহাগড়ায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন ‘বেগম খালেদা জিয়া’ সাজেন। খালেদা জিয়া সাজার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় ওই কিন্ডার গর্ডেন বিদ্যালয়কে শোকজ করা হয়েছে। গত ২৭ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা আগামী ৫ কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

জানাগেছে, নড়াইলের লোহাগড়ায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লোহাগড়ার ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ এর এক শিক্ষার্থী ওই অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন ‘বেগম খালেদা জিয়া’ সাজেন। ওই শিক্ষার্থীর খালেদা জিয়া সাজার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। পক্ষে-বিপক্ষে চলছে মন্তব্য।

এ ঘটনায় লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী গত ২৭ মার্চ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন, লোহাগড়া, নড়াইল কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আপনার প্রতিষ্ঠান ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃক প্রদশিত ডিসপ্লেটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের সাথে সঙ্গতিপূর্ণ নয় এবং এ সংক্রান্তে জনমনে বিরুপ প্রতিক্রীয়াসহ উপজেলা প্রশাসনের ভাব মুর্তি ক্ষুন্ন হয়েছে মর্মে পরিলক্ষিত হয়।

এমতাবস্থায়, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ এ আপনার প্রতিষ্ঠান ‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃক প্রদর্শিত ডিসপ্লের বিষয়ে আপনার বক্তব্য আবশ্যক। এ বিষয়ে আগামী ৫ কার্যদিবসের মধ্যে লিখিত বক্তব্য নিম্ন স্বাক্ষরকারীর কার্যালয়ে দাখিল করার জন্য বলা হয়েছে।

‘দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল’ এর প্রধান শিক্ষক তসলিম উদ্দিন বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠানে ডিসপ্লেতে আমাদের শিক্ষার্থীরা নারী জাগারনের বিষয়টি তুলে ধরতে চেয়েছিলো। সেখানে বেগম রোকেয়া থেকে শুরু করে পর্যায়ক্রমে নারী জাগারনে যারা ভূমিকা রেখেছে তাদেরকে তুলে ধরা হয়। সেখানে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাজেন একজন। এর মধ্যে এক শিক্ষার্থী বেগম খালেদা জিয়া সেজে ছিলেন। ডিসপ্লেটি স্বাধীনতা দিবেসের সঙ্গতীপূর্ণ না হওয়ায় শোকজ করা হয়। আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জবাব দিয়েছি।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী বলেন, ওই শিক্ষা প্রতিষ্ঠানটি নারী জাগারনে যারা বিশেষ ভূমিকা রেখেছেন তাদেরকে তুলে ধরা হয়েছিলো। সেখানে বেগম রোকেয়া থেকে শুরু করে বর্তমান প্রধানমন্ত্রীসহ বিভিন্ন জনকে তুলে ধরা হয়। যেহেতেু ডিসপ্লেটি স্বাধীনতা দিবেসের সঙ্গতীপূর্ণ না হওয়ায় শোকজ করা হয়েছিলো, তারা লিখিত জবাব দিয়েছে। একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: