সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফের খুলনার মেয়র তালুকদার আবদুল খালেক

ডেইলি সিলেট ডেস্ক ::
খুলনা সিটি করপোরেশনে (কেসিসি) তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক। ঘোষিত ফল অনুযায়ী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তিনি।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ২৮৯ কেন্দ্রে নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ১,৫৪,৮২৫ভোট। তার প্রতিন্দ্বন্দ্বী হাতপাখা মার্কার ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আব্দুল আউয়াল পেয়েছেন ৬০,০৬৪ ভোট।

খুলনা জেলা শিল্পকলা মিলনায়তনে এ নির্বাচনের ‘ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র’ থেকে রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন এ ফলাফল ঘোষণা করেন।

সোমবার সকাল ৮টায় ইভিএমে এ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত। তারপর শুরু হয় গণনা। ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল আউয়ালের ইভিএমে হাতপাখা প্রতীকের ভোট নৌকায় পড়ার অভিযোগ ছাড়া শান্তিপূর্ণভাবেই এই সিটিতে নির্বাচন হয়েছে।

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আবদুল খালেক নৌকা প্রতীকে মোট ১ লাখ ৫৪ হাজার ৮২৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল আউয়াল হাতপাখা প্রতীকে পেয়েছেন ৬০ হাজার ৬৪ ভোট।

এ সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ না নেয়ার অবস্থান থেকে বিএনপি খুলনা সিটি করপোরেশনের ভোটেও আসেনি।

নির্বাচনে মেয়র পদে তালুকদার আবদুল খালেক ও মো. আব্দুল আউয়াল ছাড়াও জাতীয় পার্টির (জাপা) শফিকুল ইসলাম মধু লাঙ্গল প্রতীকে, জাকের পার্টির এস এম সাব্বির হোসেন গোলাপ ফুল প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী এস এম শফিকুর রহমান টেবিল ঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এছাড়া এই সিটি নির্বাচনে ৩১ টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৩৬ জন ও ১০টি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

খুলনা সিটিতে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন। শুরু থেকে সিসি ক্যামেরার মাধ্যমে খুলনা সিটি নির্বাচন ঢাকার আগারগাঁওয়ের ভবন থেকে পর্যবেক্ষণ করেছে নির্বাচন কমিশন (ইসি)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: