সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৯৬ যানবাহনে পুলিশের মামলা, আটক ১৪৩

কঠোর লকডাউন বাস্তবায়নে জে’লা প্রশাসনের পাশাপাশি মাঠপর্যায়ে কাজ সিলেট মেট্রোপলিটন পু’লিশ। লকডাউন অমান্য করে যতো বেশি যানবাহন রাস্তায় বের হচ্ছে ততো বেশি কঠোর অবস্থান নিয়েছে তারা। সেই সাথে বাড়ানো হয়েছে চেকপোস্ট। আর যানবাহনের বি’রুদ্ধে নেওয়া হচ্ছে আইনানুগ ব্যাবস্থা।

এরই ধারাবাহিকতায় কঠোর লকডাউনে সরকারি বিধিনিষেধ অমান্য করে রাস্তায় বের হওয়ার দায়ে ৬ষ্ঠ দিনে ৯৬টি যানবাহনে মা’মলা করা হয়েছে। আ’ট’ক করা হয়েছে ১৪৩টি যানবাহন। শুধু তাই নয়, শহরজুড়ে মোবাইল টহলের পাশাপাশি জে’লা প্রশাসন কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আ’দালতের অ’ভিযানে সহযোগিতা করছে পু’লিশ।

সিলেট মেট্রোপলিটন পু’লিশ জানায়- করো’নাভাই’রাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের বিধিনিষেধ নিশ্চিত করতে এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে নগরীর বিভিন্ন স্থানে ২৪ ঘন্টা ৩২টি চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে। এছাড়া লকডাউন বাস্তবায়ন করতে সকল থা’না- ফাঁড়ি-ত’দন্ত কেন্দ্র এলাকায় ৫২টি টহল মোবাইল ডিউটির মাধ্যমে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করছে তারা।

এক সংবাদ বি’জ্ঞপ্তিতে এসএমপি জানায়- লকডাউনের ষষ্ঠ দিনে বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পু’লিশের অ’ভিযানে ৩৪টি সিএনজিচালিত অটোরিকশা, ৪৩টি মোটরসাইকেল, ১৬টি প্রাইভেট কার ও ০৩টি অন্যান্য যানবাহনে সর্বমোট ৯৬টি মা’মলা এবং ৩৭টি সিএনজিচালিত অটোরিকশা, ৫২টি মোটরসাইকেল, ০৬টি প্রাইভেট কার ও ৪৮টি অন্যান্য যানবাহনসহ মোট ১৪৩টি যানবাহন আ’ট’ক করা হয়।

এছাড়াও পু’লিশি ডিউটির পাশাপাশি সে’নাবাহিনী ও বিজিবির যৌথ অ’ভিযানে ০৫টি ভ্রাম্যমাণ আ’দালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ৭৭ হাজার টাকা অর্থদ’ণ্ড জ’রিমানা আদায় করা হয়।

এর আগে কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীর পয়েন্টে পয়েন্টে পু’লিশ মোতায়েন থাকবে বলে জানান মেট্রোপলিটন পু’লিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এছাড়া বিনা কারণে কেউ বাসার বাইরে বের হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা এবং যৌক্তিক কারণ দেখাতে না পারলে গ্রে’প্তার করা হবে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: