সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের মেন্দিবাগে দুই যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা

সিলেট নগরীর মেন্দিবাগ পয়েন্টের ল’ কলেজ ও আবুল মাল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের রাস্তার সামনে দুই যুবককে কু’পিয়েছে স’ন্ত্রাসীরা। শুক্রবার (২৫ জুন) রাত ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আ’হতরা হলেন- শাহী ঈদগাহ এলাকার মো. নাজিম উদ্দিনের ছে’লে রায়সুল (২৬) ও ইলেকট্রিক সা’প্লাই এলাকায় আব্দুল গফুরের ছে’লে আব্দুল আহাদ (২৮)। এর মধ্যে আ’হত আব্দুল আহাদকে ঢাকায় নেয়া হচ্ছে বলে জানা গেছে।

এদিকে হা’মলাকারীরা স্থানীয় সিটি কাউন্সিলর সালেহ আহম’দ সেলিম গ্রুপের বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে কিজন্য এ ঘটনাটি ঘটিয়েছে এখনও বলতে পারছে না পু’লিশ।

স্থানীয়রা জানান- মেন্দিভাগ পয়েন্টের পূর্বপাশ (শাহপরাণ থা’নাধীন) থেকে তাদের কথা কা’টাকাটি শুরু হয়। এর একপর্যায়ে মেন্দিবাগ ল’ কলেজ পয়েন্টের ওখানে আসলে তাদেরকে কুপীয়ে চলে যায়। এসময় স্থানীয়রা তাদের উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করেন।

খবর পেয়ে তাৎক্ষণিক কোতয়ালী থা’নার ওসি এসএম আবু ফরহাদ ও শাহপরাণ থা’নার ওসি সৈয়দ আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কোতয়ালী থা’নার ওসি এসএম আবু ফরহাদ জানান- ‘আমি হাসপাতা’লে যাচ্ছি। আ’হতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। কেন, কি কারণে এই হা’মলা হলো তাও এই মুহূর্তে বলা যাচ্ছে না।’ তবে আ’হতদের একজনের অবস্থা গুরুতর বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: