সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ‘পরকীয়া প্রেমে’ আইনজীবী হত্যা, স্ত্রী গ্রেপ্তার

সিলেটে পর’কী’য়া প্রে’মের জেরে এডভোকেট আনওয়ার হোসেন হ’ত্যা মা’মলায় স্ত্রী’ শিপা বেগমকে গ্রে’প্তার করেছে পু’লিশ। বুধবার (২ জুন) দিবাগত রাত প্রায় পৌনে ৩ টার দিকে তালতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। নি’হত আনওয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেনের করা মা’মলায় তাকে গ্রে’প্তার করা হয়।

মঙ্গলবার (১ জুন) পর’কী’য়া প্রে’মিক শাহ’জাহান চৌধুরী মাহিকে প্রধান আ’সামি ও গ্রে’প্তার শিপা বেগমকে দ্বিতীয় আ’সামিসহ মোট ৮ জনের নাম উল্লেখ করে অ’জ্ঞাত কয়েকজনকে আ’সামি করে মা’মলা দায়ের করলে পু’লিশ শিপা বেগমকে গ্রে’প্তার করে।

গ্রে’প্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পু’লিশের কোতোয়ালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এসএম আবু ফরহাদ। বৃহস্পতিবার দুপুরে তিনি বলেন, এডভোকেট আনওয়ার হোসেনের ভাই বাদী হয়ে হ’ত্যা মা’মলা করেছেন। এ মা’মলায় শিপা বেগমকে গ্রে’প্তার করা হয়েছে। আ’দালতে প্রেরণের প্রস্তুতি চলছে। তাকে রি’মান্ডে চাওয়া হবে।

এদিকে মা’মলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট এএসএম আব্দুল গফুর বলেন, এডভোকেট আনোয়ার হোসেন নগরীর তালতলা এলাকায় স্ত্রী’ ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি সিলেট জে’লা ও দায়রা জজ আ’দালতের আইনজীবী ছিলেন। কিন্তু তাঁর অগোচরে স্ত্রী’ শিপা বেগমের পর’কী’য়া স’ম্পর্ক চলছিলো শাহ’জাহান চৌধুরী মাহি নামের একজনের সাথে। এর জেরেই আনওয়ার হোসেনকে হ’ত্যা করা হয়। তিনি গত ৩০ এপ্রিল তারিখে সেহরি খেয়ে ঘুমান। পরদিন দুপুর প্রায় ৩ টার দিকে স্ত্রী’ সবাইকে জানান আনোয়ার হোসেন মা’রা গেছেন। পরে তাকে দাফন করা হয়ে যায়। কিন্তু পরবর্তীতে আনোয়ার হোসেনের পরিবার জানতে পারেন পর’কী’য়ার জেরে তাকে স্ত্রী’সহ কয়েকজন মিলে হ’ত্যা করেছেন। এজন্য চলতি মাসের ১ তারিখ সিলেটের অ’তিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালতে হ’ত্যা মা’মলার আবেদন করেন আনোয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন। পরে আ’দালতে শোনানি শেষে কোতোয়ালী থা’নার ওসিকে ৩০২ ধারায় মা’মলা রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন আ’দালত।

আব্দুল গফুর আরও বলেন, মা’মলায় পর’কী’য়া প্রে’মিক মাহিকে প্রধান আ’সামি ও আনোয়ার হোসেনের স্ত্রী’ শিপা বেগমকে দ্বিতীয় আ’সামি করে মোট ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও অ’জ্ঞাত আরও আ’সামি আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: