সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৫ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

সিলেটের কোম্পানীগঞ্জ থা’নাধীন সাইফুর রহমান ডিগ্রী কলেজের সামনে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় মূল ছিনতাইকারীসহ চক্রের সাত জনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

গ্রে’প্তারকৃতরা হল কোম্পানীগঞ্জ থা’নার দক্ষিন বুড়দেও গ্রাামের আব্দুস সালামের ছে’লে সজল আহম’দ (২৪), এসএমপি, সিলেটের শাহপরান থা’নার ইস’লামপুর এলাকার মৃ’ত বদরুল ইস’লামের ছে’লে খায়রুল ইস’লাম রায়হান (২০), এসএমপি শাহপরান থা’নাধীন সুরমা গেট এলাকার বশির আহম’দ এর ছে’লে আল আমিন হোসেন শিমুল (২০), একই এলাকার আব্দুল মোতা’লেব এর ছে’লে জিহাদ (২০), কানাইঘাট থা’নাধীন ঢালাইচর গ্রামের হারুনুর রশিদ এর ছে’লে আলী হোসেন জনি (২৪), শি’বনগর গ্রামের এবাদত রহমানের ছে’লে মা’রুফ আহম’দ (২৭), শ্রীপুর গ্রামের মৃ’ত কুতুব আলীর ছে’লে দেলোয়ার হোসেন দুলাল।

গত ১০ মে সন্ধ্যার সময় কোম্পানীগঞ্জ থা’নাধীন দয়ারবাজার পয়েন্ট হতে ভাড়ায় মোটর সাইকেল চালক কোম্পানীগঞ্জ কালিবাড়ী গ্রামের বিলাল আহম’দকে এক ছদ্দবেশী ছিনতাইকারী ভাড়ায় বুড়িডহর গ্রামে যাওয়ার জন্য ৩৫০ টাকায় চুক্তি করে। রাত ০৭.৩০ ঘটিকার সময় সাইফুর রহমান ডিগ্রী কলেজের সামনে পূর্বের পরিকল্পনা অনুযায়ী অ’জ্ঞাত দুইজন ছিনতাইকারী রাস্তায় ব্যারিকেড দেয়, পরে যাত্রীবেশী ছিনতাইকারীসহ অ’জ্ঞাত দুইজন ছু’রি দিয়ে প্রা’ণনাশের ভ’য় দেখিয়ে বিলাল আহম’দ এর মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়।

সম্প্রতিকালে কোম্পানীগঞ্জে এরকম যাত্রীবেশী কয়েকটি ছিনতাইয়ের ঘটনায় পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন পিপিএম উদ্বেগ প্রকাশ করে ছিনতাইকারী চক্রকে গ্রে’প্তারের জন্য তিনি বিশেষ নির্দেশনা দেন।

পু’লিশ সুপার এর নির্দেশে থা’না পু’লিশের পাশাপাশি জে’লা গোয়েন্দা শাখা (ডিবি) ছিনতাইকারী চক্রকে চিহ্নিত করে গ্রে’প্তারের অ’ভিযানে নামে। এরই ধারাবাহিকতায় ৩০ মে/২০২১ রবিবার বিকাল পাঁচ ঘটিকা থেকে ৩১ মে/২০২১ সোমবার দুপুর দুই ঘটিকা পর্যন্ত জে’লা গোয়েন্দা শাখা (উত্তর), কোম্পানীগঞ্জ থা’না এবং কানাইঘাট থা’নার কয়েকটি টিম কানাইঘাট থা’না, এসএমপি, সিলেট এবং কোম্পানীগঞ্জ থা’নার বিভিন্ন এলাকায় ধারাবাহিক অ’ভিযানে উল্লেখিত আসামীদের গ্রে’প্তার করে । এদের মধ্যে সজল আহম’দ ঘটনার সময় সরাসরি ছিনতাইকাজে অংশ গ্রহণ করে।

অ’পর আসামীরা পরস্পর যোগসাজশে ছিনতাইকৃত মোটর সাইকেল একে অ’পরে নিকট বিক্রি করেছে। সর্বশেষ বিবাদী মা’রুফ এর হেফাজত থেকে ভিকটিমের ছিনতাইকৃত মোটর সাইকেল উ’দ্ধার করা হয়। আসামী আল আমিন শিমুলের এর তথ্যের ভিত্তিতে অ’পর একটি মোটর সাইকেল উ’দ্ধার করা হয়েছে যেটি আপাতত চো’রাই মটর সাইকেল ম’র্মে মনে হচ্ছে।

ভিকটিম বিলাল এর অ’ভিযোগের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থা’নায় দ’ন্ড বিধি ৩৯৪,৪১১,৪১৪,৩৪ ধারার মা’মলা রুজু হয়েছে। গ্রে’প্তারকৃত আসামী সজল এর বি’রুদ্ধে কোম্পানীগঞ্জ থা’না, এসএমপি, সিলেটের কোতয়ালী এবং এয়ারপোর্ট থা’নায় ইতিপূর্বে ছিনতাই (দ্রুত বিচার) সহ মোট ০৮ টি মা’মলা রয়েছে। আসামী রায়হানের বি’রুদ্ধে এসএমপি শাহপরান থা’নায় ০২ টি দ্রুত বিচার এবং অ’পর ০১টি হ’ত্যা চেষ্টা মা’মলা রয়েছে। আসামী দুলাল এর বি’রুদ্ধে পু’লিশ এসল্ট,হ’ত্যা চেষ্টা সহ মোট ৪ টি মা’মলা রয়েছে। আসামীদের ইতিমধ্যে বিজ্ঞ আ’দালতে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অ’তিরিক্ত পু’লিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, সাম্প্রতিককালে কোম্পানীগঞ্জসহ বেশ কিছু এলাকায় ছিনতাইয়ের ঘটনায় পু’লিশ সুপার মহোদয়ের ক্লোজ মনিটরিংয়ে কোম্পানীগঞ্জ, কানাইঘাট থা’না এবং ডিবির কয়েকটি টিম বিরামহীন অ’ভিযানে মূল ছিনতাইকারীসহ চক্রের সাত জনকে গ্রে’প্তার করা হয়েছে।

তাদের তথ্যের ভিত্তিতে ইতিমধ্যে ০২ টি মটর সাইকেল উ’দ্ধার করা হয়েছে। অন্যান্য ছিনতাই কারী গ্রে’প্তারসহ উ’দ্ধার অ’ভিযান অব্যাহত রেখেছে জে’লা পু’লিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: