সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রী’কে বেঁধে নি’র্যা’তন, শ্বশুরকে মা’রধর

সিলেটের ওসমানীনগরে মে’য়ের বাবার বাড়ি থেকে ইফতারীতে সাজানো থালা ও ঈদে নতুন কাপড় নিয়ে পারিবারিক কলহে গৃহবধূর মৃ’ত্যুর ঘটনার ঠিক একদিন পরই শ্বশুরবাড়ি থেকে ইফতার ও জামাকাপড় না পাওয়ায় রশি দিয়ে বেঁধে স্ত্রী’ ও বৃদ্ধ শ্বশুরকে নি’র্যা’তন করার অ’ভিযোগ উঠেছে।

রোববার (৯ মে) সকাল ৯টার দিকে উপজে’লার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর পিতা উপজে’লার সাদিপুর ইউপির দক্ষিণ কালনিচর গ্রামের মৃ’ত কুটি মিয়ার ছে’লে বৃদ্ধ আব্দুস সহিদ (৬০) বাদী হয়ে ওসমানীনগর থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, উপজে’লার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামের আমির আলীর ছে’লে মামুন মিয়ার সঙ্গে প্রায় এক বছর পূর্বে একই ইউপির দক্ষিণ কালনীচর গ্রামের আব্দুস সহিদের কন্যা জায়দা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মামুনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ জায়দাকে নি’র্যা’তন করে আসছেন। এ ব্যাপারে একাধিকবার সালিশ বৈঠকে মিমাংসা হয়।

রোববার সকাল ৯টার দিকে শ্বশুরবাড়ির ইফতারি ও জামাকাপড় না আসায় গৃহবধূ জায়দাকে তার স্বামী মামুনসহ পরিবারের লোকজন রশি দিয়ে খাটের সাথে বেঁধে অমানবিক নি’র্যা’তন করে। এ সময় গৃহবধূ জায়দার শরীরের বিভিন্ন অংশে জ’খমসহ তার ঠোঁট কে’টে যায়। বিষয়টি জায়দার পিতা আব্দুস সহিদ জানতে পেরে মে’য়ের বাড়ি চরসম্মানপুর গেলে জামাই মামুন মিয়ার পিতা আমির আলী বিয়াই আব্দুস সহিদকে বিভিন্ন ভাষায় গালমন্দ করে এবং মা’রধর করেন। পরে সেখান থেকে কোনো মতে পালিয়ে এসে জায়দার পিতা আব্দুস সহিদ মে’য়েকে উ’দ্ধারসহ ঘটনার সুষ্ঠু বিচারের জন্য ওসমানীনগর থা’নায় রোববার বিকেলে একটি লিখিত অ’ভিযোগ দায়ের করেন।

গৃহবধূ জায়েদার ভাই আব্দুল তাহিদ বলেন, আমা’র বোনকে তার স্বামী মামুনসহ তাদের পরিবারের লোকজন ইফতারির জন্য রশি দিয়ে বেঁধে নি’র্যা’তন করেছে। খবর শুনে আমা’র বাবা বোনের বাড়িতে গেলে তাকেও তারা মা’রধর করে। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার দাবি করছি।

সদিপুর ২নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার ওয়ার্ডের চরসম্মানপুর গ্রামের স্বামী ও তার পরিবার ইফতারির জন্য গৃহবধূকে নি’র্যা’তনের ঘটনার কথা শুনেছি।

ওসমানীনগর থা’নার ওসি শ্যামল বণিক ইফতারির জন্য গৃহবধূ নি’র্যা’তনের ঘটনার একটি লিখিত অ’ভিযোগ গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি ত’দন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে। সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: