সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষকদের ১০ মার্চের মধ্যে করোনার টিকা নিতে হবে

সরকারি, বেসরকারি, এমপিওভুক্ত ও নন এমপিওভুক্ত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের আগামী ১০ মার্চ এর মধ্যে মহামারি করোনার টিকা নিতে হবে। বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এক অফিস আদেশে এ তথ্য জানিয়েছে। আদেশে স্বাক্ষর করেন উপ-পরিচালক মো. রুহুল আমিন।

আদেশে বলা হয়, কোভিড টিকা নেয়ার জন্য শিক্ষকরা এই (এখানে ক্লিক করুন) ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করবেন। এবং আগামী ১০ মার্চ এর মধ্যে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করবেন।

আদেশে আরো বলা হয়, মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা তার প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য উপজেলা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করবেন।

এছাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তারা করোনা সম্পর্কিত তথ্য জেলা কর্মকর্তা ও জেলা শিক্ষা কর্মকর্তারা সংশ্লিষ্ট উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

কলেজের অধ্যক্ষসহ সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলের পরিচালক উপ-পরিচালক প্রাপ্ত তথ্য আগামী ১৫ মার্চের মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ইমেইল প্রেরণ করবেন। সূত্র : বাংলাদেশ জার্নাল

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: