সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট নগরীতে এবার আরেক গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ নিয়ে চাঞ্চল্যের মধ্যে এবার নগরীতে আরেক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, শনিবার (৪ অক্টোবর) সন্ধ্যায় নগরীর শামীমাবাদ এলাকার ৪নং রোডে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ অভিযোগ সোমবার সিলেট কতোয়ালি থানায় মামলা করেছেন ওই গৃহবধূ। তিনি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-এ ভর্তি আছে

মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর (এসআই) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধর্ষণের খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক দিলোয়ার (৪০) ও তার সহযোগি হারুন মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেছে। আরেক সহযোগী জামাল মিয়া এখনও পলাতক রয়েছেন। মামলায় এই তিনজন ছাড়াও অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করা হয়েছে বলে জানান তিনি।

এসআই রেজাউল আরও জানান, শামীমাবাদ এলাকার বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন ওই নারী। শনিবার সন্ধ্যায় বাসার দ্বিতীয় তলার ভাড়াটে দিলওয়ার তার দুই সহযোগীকে নিয়ে ধর্ষণ করে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জোর্তিময় সরকার বলেন, ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এরআগে গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজের ছাত্রবাসে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার হওয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: