সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল

ডেইলি সিলেট ডেস্ক ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে সিলেট প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বাদ জোহর ক্লাব ভবনে আয়োজিত মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সুবিদবাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি দানিয়াল মাহমুদ।

মোনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেন, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এ বছর সিলেট প্রেসক্লাব ব্যাপক কর্মসূচি গ্রহণ করে। মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে ১৬ মার্চ নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। কিন্তু মহামারি করোনার কারণে অন্যান্য কর্মসূচি বাস্তবায়ন করা সম্ভব হয়নি। তিনি মহান এই নেতার শাহাদতবার্ষিকী উপলক্ষে সিলেট প্রেসক্লাবের দোয়া মাহফিলে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, আতাউর রহমান আতা ও হুমায়ূন রশিদ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, সাবেক দপ্তর সম্পাদক কামকামুর রাজ্জাক রুনু, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. মুহিবুর রহমান, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সোয়েব বাসিত, মো. দুলাল হোসেন, সিন্টু রঞ্জন চন্দ, শেখ আব্দুল মজিদ, ইদ্রিছ আলী, সহযোগী সদস্য আবু তালেব মুরাদ ও জীবন সদস্য শাহ শেরওয়ান কামালী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: