সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনাভাইরাস : আক্রান্তের সংখ্যা বেড়ে ১১০

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১১০ জনে দাঁড়িয়েছে। একই সঙ্গে নতুন করে আরও ১২২ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় ২৪ জন, সুনামগঞ্জে ৬৯ জন, হবিগঞ্জে দুজন ও মৌলভীবাজারে ২৭ জন।

শুক্রবার (০১ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১০ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৮ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ৫৪ জন ও মৌলভীবাজারে ১১ জন। সিলেট বিভাগে এখন পর্যন্ত একজন শিশু ও একজন চিকিৎসকসহ মারা গেছেন তিনজন আর সুস্থ হয়েছেন দুজন। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন দুজন।

ডা. আনিস আরও বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ২৭১ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং যুক্ত হয়েছেন ১২২ জন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট নয় হাজার ৫৯৭ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ছয় হাজার ৪৫৯ জন। বর্তমানে সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন তিন হাজার ১৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩১৫ জন, সুনামগঞ্জে ১৭৪৬ জন, হবিগঞ্জে ৭৭৪ জন ও মৌলভীবাজারে ৩০৩ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: