সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঐক্যবদ্ধ আওয়ামী লীগই পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন করতে : হাফিজ আহমদ মজুমদার এমপি

  • সংবাদদাতা 

সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার বলেছেন, দেশ আজ সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ও শেখ হাসিনার উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাই জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের মধ্য কোন ধরনের কোন্দল মেনে নেওয়া হবে না। তাই সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করুন, সরকারের উন্নয়ন কর্মকান্ডকে সহযোগীতা করুন। ভিসন-২০২১ বাস্তবায়নে সর্বত্র আওয়ামী লীগকে সংগঠিত করুন।

ঐক্যবদ্ধ আওয়ামী লীগই পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন করতে। রবিবার (৯ জানুয়ারি) রাতে সিলেট নগরীর গোপাল টিলার এলাকার হাফিজ মজুমদার শিক্ষা ট্রাষ্টের কার্যালয়ে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় হাফিজ আহমদ মজুমদার এমপি গত কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ এর মধ্যে মনমালিন্য মীমাংসা করে দেন এবং তাদের ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের কার্যক্রম পরিচালনার নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান আহমদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: লুতফুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি জামাল উদ্দিন, কানাইঘাট ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ লোকমান হোসেন, সিলেট প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, চেয়ারম্যান মাসুদ আহমদ, সিলেট স্কাউটের কমিশনার মামুন আহমদ, জেলা পরিষদের সদস্য ইমাম চৌধুরী, নুরুল হক মেম্বার, সাবেক ছাত্রনেতা সায়েম আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল প্রমুখ।
ক্যাপশন : কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: