সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় বিকশিত হতে ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান হাফিজ মজুমদারের

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও জাতীয় সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার শিক্ষা অর্জনের পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় বিকশিত হতে ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। নারী পুরুষ সবার সামগ্রীক অংশগ্রহণ আর সম্মিলিত প্রয়াসে এদেশের মানুষ একদিন মাথা উঁচু করে দাঁড়াবে ইনশাআল্লাহ। দক্ষিণ সুরমায় উচ্চ শিক্ষা বিস্তারে লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের প্রশংসা করে তিনি বলেন, মাত্র ১১জন ছাত্রী নিয়ে শুরু হওয়া এই প্রতিষ্ঠানে আজ ছাত্রী সংখ্যা ২ হাজার অতিক্রম করেছে। নারী শিক্ষাক্ষেত্রে যা এক অনন্য নজির। তিনি এই কলেজের সার্বিক সাফল্য কামনা করেন।
শনিবার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও পিঠা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
কলেজ গভর্ণিং বডির সভাপতি ও কলেজের প্রতিষ্ঠাতা সাবেক এমপি শফি আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও কলেজের সহকারি অধ্যাপক শারমিন সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, কলেজের কো-ফাউন্ডার বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বেগম লতিফা চৌধুরী এবং শিল্পপতি সুমনা চৌধুরী। অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, কলেজের সহকারি অধ্যাপক মিজানুল কবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুশিক, কলেজ পরিচালনা কমিটির সদস্য সুফিয়ানুল করিম চৌধুরী ও সিরাজুল ইসলাম। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: