সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমে উত্তম শিক্ষক-শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক বাস্তবায়নাধীন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৫ম পর্যায় শীর্ষক প্রকল্প কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা এবং উত্তম শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৮ ফেব্র“য়ারি শনিবার বিকেল ৪টায় টিবি গেইটস্থ সিলেট ইসলামি ফাউন্ডেশনে এই অনুষ্ঠান হয়।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৫ম পর্যায়ের সহকারি প্রকল্প পরিচালক প্রবাল চন্দ্র দাসের সভাপতিত্বে ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষার মাস্টার ট্রেইনার কিশোর কুমার আচার্য্যরে পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের নতুন ট্রাস্টি ইঞ্জিনিয়ার পি.কে চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দলমত-ধর্মবর্ণ নির্বিশেষে বঙ্গবন্ধু ছিলেন সবার নেতা ও জাতির পিতা। তিনি কোন বিশেষ দল বা গোষ্ঠীর নেতা ছিলেন না। তিনি ছিলেন এদেশের জন্য আশীর্বাদ। তাই প্রত্যেকটি মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা বিদ্যালয়ে জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপনের আহবান জানান।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের পক্ষ থেকে নতুন ট্রাস্টিকে অভিনন্দন জানানো হয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড. দিলীপ কুমার দাস চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফিল্ড সুপার ভাইজার নকুল বর্মন, সুব্রত দে, সিও কল্পনা কর, অফিস সহায়ক আবুল হাসনাত, মিলন মালাকার সহ শিক্ষক ও অভিভাবকবৃন্দও উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]gmail.com

Developed by: