fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দিরাই প্রেসক্লাবের উদ্যোগে দুই সাংবাদিককে সংবর্ধনা

  • দিরাই সুনামগঞ্জ সংবাদদাতা

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের নব নির্বাচিত ইসি সদস্য রুদ্র মিজান ও সিলেট প্রেসক্লাবের নব নির্বাচিত কোষাধ্যক্ষ কাউসার চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দিরাই প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের অস্থায়ী হল রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের ইসি সদস্য দৈনিক মানবজমিনের ক্রাইম চিফ রুদ্র মিজান ও সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক সিলেটের ডাকের সিনিয়র স্টাফ রিপোর্টার কাউসার চৌধুরী ।

প্রেসক্লাব সহ-সভাপতি সোয়েব হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, সমাজসেবক আসাদ উল্লাহ, পৌরসভার প্যানেল মেয়র বিশ^জিৎ রায়, দিরাই সরকারী কলেজের সহকারী প্রভাষক জাহিদ হোসেন, সুরমা কলেজের প্রভাষক মোস্তাহার মিয়া মুস্তাক, মিজানুর রহমান পারভেজ।

স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য ইমরান হোসাইন। এছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাব কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাস, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, সহসাধারণ সম্পাদক সজিব রশিদ চৌধুরী, নির্বাহী সদস্য রুকনুজ্জামান জহুরী, যুবনেতা সরোয়ার আহমদ, জুয়েল মিয়া, রায়হান চিশতী, শাহিয়ান কানন, ছাত্রনেতা জুনেদ মিয়া, সোহেল মিয়া, আফজাল আহমদ, মাসুম আহমেদ, রবিনুর চৌধুরী, মির্জা ইসলাম, সজিব নুর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, গণমাধ্যম হচ্ছে সমাজের দর্পন আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। সমাজের অসঙ্গতিগুলো জাতির কাছে তুলে ধরেণ সাংবাদিকরা। যেখানেই অনিয়ম দুর্নীতি হবে, সাংবাদিকরা নিউজ করবেন। কিন্তু খেয়াল রাখতে হবে নিউজগুলো যেন বস্তুনিষ্ট হয়। অনুরাগ বা বিরাগের বসবতি হয়ে যেন কারো ক্ষতি না হয়। স্বাগত বক্তব্যে প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন বলেন, সংবর্ধিতরা কর্মক্ষেত্রে সফল হয়েছেন বলেই আজ নেতৃত্বে এসেছেন।
আমরা আশাবাদী তাঁরা যোগ্য নেতৃত্বের মাধ্যমে সাংবাদিকদের কল্যাণে কাজ করবেন। সংবর্ধিতের বক্তব্যে কাউসার চৌধুরী ও রুদ্র মিজান বলেন, আমরা হাওর পারের সন্তান, হাওরের কাদা মাটি পেরিয়েই আমরা কেন্দ্রে পৌছেছি। মফস্বলে আমরাও কাজ করেছি, আমরা জানি মফস্বলে কাজ করা কত কঠিন। আজ আমরাদেরকে তাঁরা যে সম্মানে ভূষিত করেছেন তা আমাদের কাছে অবিস্বরণীয়। আজকের এই সংবর্ধনা আমরা তাদের নামে উৎসর্গ করছি, যাদের মূল্যবান ভোটে আমরা নির্বাচিত হয়েছি। আজন্ম তা কৃতজ্ঞতার সহিত স্মরণ করবো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: