সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুরে ইয়াবাসহ যুবক আটক

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের তাহিরপুরে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুক হাসান (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(৩১ মে) ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রাম থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারে যে কামড়াবন্দ গ্রামের ফারুক হাসানের বাড়িতে মাদকদ্রব্য ক্ষয় বিক্ষয় হচ্ছে। এসময় বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দীনসহ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিত টের পেয়ে আঙ্গুর মিয়ার ছেলে ফারুক হাসান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ফারুককে ধরে তার দেহ তল্লাশি করে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বাদাঘাট বাজারে বিভিন্ন ব্যবসায়ী ও সচেতন মহল বলছেন, দীর্ঘদিন ধরে একটি মাদক ব্যবসায়ী ও উঠতি বয়সী যুবকদের তৈরী একটি সিন্ডিকেট তৈরী হয়েছে যারা এই মাদকে ব্যবসাকে লাভজনক ব্যবসা মনে করে ভাল পরিবারের ছেলেদেরকে আসক্ত করাচ্ছে বিভিন্ন কৌশলে। যার ফলে অভিভাবক মহলে উৎবেগ আর উৎকন্ঠা বিরাজ করছে। এই মাদক ব্যবসায়ীদের মূলঘাটি বাদাঘাট বাজারের আশপাশেই। প্রশাসনের পক্ষে থেকে কঠোর পদক্ষেপ ও নজরদারির মাধ্যমে মাদক ব্যবসায়ী ও তাদের মদদদাতাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে যুব সমাজ ধংশ হয়ে যাবে।

আটকের সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, আটক যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: