সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতক-দোয়ারার প্রতিটি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠা হবে: এমপি মানিক

ডেইলি সিলেট ডেস্ক ::

ছাতক-দোয়ারার সংসদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুহিবুর রহমান মানিক বলেছেন, স্বাধীনতার পর থেকে ছাতক-দোয়ারায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেয়াদে ২০টি কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। এর মধ্যে ছাতক উপজেলায় ৪টি অনার্স কলেজ রয়েছে। প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় ৫ ও ৬ তলা ভবন নির্মাণ করা হয়েছে।

শনিবার সকালে জাউয়াবাজার ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাউয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মনিশংকর ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী অধ্যাপক জয়াধর রুবি, শিব্বির আহমদ, মোহাম্মদ মুজিবুর রহমান, সমর কুমার সরকার, অজয় কুমার দাস, ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিন, ভাইস চেয়ারম্যান লিপি বেগম, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কিরণ, সাবেক চেয়ারম্যান আলহাজ নূরুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান আওলাদ হোসেন, ইউনিয়ন চেয়ারম্যান মেঃ আব্দুল হক, ইউনিয়ন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, বিদ্যুৎসাহী সদস্য আব্দুল মুকিত শহিদ, কানাডা প্রবাসী মোঃ আমজদ আলী।

কলেজের সহকারী অধ্যাপক মো আরশ আলী ও প্রভাষক মো সুমন খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জাউয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মিসবাহউজ্জামান শিলু, সাউথ ওয়েস্ট সালেহ আহমেদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহমুদ আলী, সহকারী অধ্যাপক বিলকিস সুলতানা, শ্যামা প্রসাদ দাশ, সোমা চক্রবর্তী, প্রভাষক মো লুৎফুর রহমান, দুলাল মিয়া, গৌছুল হক নাইম, মাস্টার জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আসক উদ্দিন, লিলু মিয়া তালুকদার ও কদরিছ খান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: