সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুন্সিগঞ্জে ট্রলার ডুবি: নিহত ৮ জনের পরিচয় শনাক্ত

ডেইলি সিলেট ডেস্ক ::
মুন্সীগঞ্জের লৌহজংয়ে বাল্কহেডের ধাক্কায় একটি পিকনিকের ট্রলারডুবির ঘটনায় চার শিশুসহ ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন ৫ জন। এরইমধ্যে নিহত সকলের পরিচয় শনাক্ত করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের রসকাঠি গ্রাম সংলগ্ন ডহরী খালে এ দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় ৩৪ জনকে জীবিত উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন পাঁচজন। তাদের উদ্ধারে কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস। কিন্তু রাত হয়ে যাওয়ায় আর নদীতে প্রবল স্রোত থাকায় ডুবুরিদের উদ্ধার কাজ চালাতে বেগ পেতে হচ্ছে।

উদ্ধার হওয়া মৃতরা হলেন- মোকসেদা (৪২), পপি (২৬), শাকিব (৮), হ্যাপি (২৮), রাকিব (১২), সাজিবুল (৪), ফারিহান (১০) ও সজীব। তারা সবাই সিরাজদিখান উপজেলার লতাব্দি ইউনিয়নের বাসিন্দা।

জানা যায়, পদ্মা নদীর মাওয়া পয়েন্ট থেকে সিরাজদিখান এর দিকে যাচ্ছিলো পিকনিকের ট্রলারটি। রাত আটটার দিকে ঈদের পাড়া ইউনিয়নের রসকাটি এলাকায় পৌঁছালে অন্ধকারে একটি বালুবাহী বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে যাত্রীসহ ডুবে যায় ট্রলারটি।

নিহতের স্বজনরা জানান, আমরা সিরাজদিখানের লতব্দী ইউনিয়নের ৪৬ জন পদ্মায় ঘুরতে যাই। বাড়ি ফেরার সময় রাত ৮টার দিকে বালিগাওয়ের ডহরী খাল দিয়ে হঠাৎ বালুবহী বাল্কহেড আমাদের ট্রলারকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক অনেক সাঁতার দিয়ে ওপারে চলে যাই।

ফায়ার সার্ভিসের টিম লিডার কয়েস আহমেদ জানান, ট্রলারটি এখনও উদ্ধার হয়নি। পানির নিচে ডুবে আছে। ট্রলারের ভিতরে নিখোঁজদের পাওয়া যেতে পারে।

তিনি আরও জানান, খালটিতে স্রোতের তীব্রতা ও অন্ধকার থাকায় ডুবুরিদের উদ্ধার তৎপরতা বিঘ্ন ঘটছে। তবে আশা করছি নিখোঁজ সকলকে উদ্ধার করতে সক্ষম হবো।

এদিকে, এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৩ কর্মদিবসের মধ্যে একটি প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এছাড়া নিহতদের স্বজনদের সরকারের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দেয়ার জন্য ঘোষণা দিয়েছে জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন। তিনি বলেন, উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছি, যাতে দাফনের ব্যবস্থা করতে পারে। পরবর্তীতে কোনো আর্থিক সহযোগিতা লাগলে সেটাও আমরা বিবেচনায় রাখবো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: