সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে ক্রিকেট ছাড়ার ঘোষণা রোমানার

ডেইলি সিলেট ডেস্ক ::
অনেকটা রহস্যময় এক স্ট্যাটাস দিয়ে আকস্মিকভাবেই ক্রিকেটকে বিদায় বলে দিলেন বাংলাদেশ জাতীয় নারী দলের ক্রিকেটার রুমানা আহমেদ। শনিবার রাতে এক রহস্যময় ফেসবু পোস্টে ক্রিকেট থেকে অবসর নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন টাইগ্রেস এই অলরাউন্ডার। যা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে রাত সাড়ে ১০ টার দিকে একটি স্ট্যাটাস দেন রুমানা। সেখানে লিখেন, নো মোর ক্রিকেট। যার বাংলা অর্থ, আর ক্রিকেট নয়।

ছোট বেলায় স্বপ্ন ছিল বিজ্ঞানী হওয়ার। মায়ের স্বপ্ন ছিল মেয়ে রুমানা আহমেদ যেন ডাক্তার হয়। কিন্তু এইএচসিতে ভর্তি হওয়ার পরই দুটি স্বপ্ন শেষ হয়ে যায়। বাংলাদেশ নারী ক্রিকেট দলের সাবেক এই অধিনায়কের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১১ সালে। ৫০ ওভারের ক্রিকেট ক্যারিয়ারে অর্ধশত ম্যাচ খেলে প্রায় ২৩ গড়ে করেছেন ৯৬৩ রান। সর্বোচ্চ ৭৫ রানের একটি ইনিংস আছে তার। ঝুলিতে উইকেটও আছে ৫০টি। সর্বোচ্চ ২০ রান খরচায় ৪ উইকেট।

গত বছরের ডিসেম্বরে ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষবার একদিনের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলতে দেখা গেছে তাকে। তারপর আর এই ফরম্যাটে খেলতে নামেননি তিনি।

২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল তার। ১৩ গড়ে করেছেন ৮৫৪ রান। আছে ৫০ রানের একটি ইনিংস। ঝুলিতে আছে ৫০ উইকেট। ২ রান খরচায় ৩ উইকেট যার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার। তবে এই বছরের ফেব্রুয়ারিতে কেপটাউনে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর আর খেলতে দেখা যায়নি তাকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: