সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা পরিষদের প্রায় ৯৭ কোটি টাকার বাজেট

সিলেট জেলা পরিষদের ২০২৩-২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করেছে সিলেট জেলা পরিষদ । বেলা ২ টায় জেলা পরিষদ মিলনায়তনে ৯৬ কোটি ৩৫ লাখ টাকার বাজেট ঘোষণা করেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান। এসময় জানানো হয় জেলা পরিষদের বাইস টিলার কাছে অবস্থিত ন্যাচারাল পার্কের উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। ৩৭ একর জায়গার উপর অবস্থিত ন্যাচারাল পার্কে নৌকা ভ্রমণ স্নেকবারসহ দর্শনীয় ও পর্যটকদের আকর্ষণের জন্য প্রায় সাড়ে চার কোটি টাকা বাজেট নির্ধারণ করে বাজেট অনুমোদনের জন্য পরিকল্পনা করা হয়েছে। তাছাড়া বিভিন্ন ভূমি উদ্ধার করে নিজস্ব আয় বর্ধনের জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়েছে।

বাজেটে নিজস্ব তহবিল, সরকারি অনুদান, বিভিন্ন খাতে আয় এবং সংস্থাপন, বিভিন্ন উন্নয়ন খাতে ব্যয় সমান ধরে এ বাজেট ঘোষণা করা হয়।
বাজেট ঘোষণাকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, জেলা পরিষদ সিলেট-এর প্যানেল চেয়ারম্যান মোঃ মতিউর রহমান, প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ,প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন, জেলা পরিষদ সদস্য তামান্না আকতার হেনা, সুষমা সুলতানা রুহি, হাছিনা বেগম, মনিজা বেগম, মোছাদ্দিক আহমদ, নাহিদ হাসান চৌধুরী, মোঃ নাসির উদ্দিন, মোঃ আঃ হামিদ, এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, ফয়জুল ইসলাম (ফয়ছল), মোহাম্মদ খছরুল হক, মোঃ শাহাজাহান, সুবাস দাশ, আপ্তাব আলী কালা মিয়াসহ জেলা পরিষদের বিভিন্ন স্তরের কমকতা-কমচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: