সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আগাম জামিন পেলেন কাউন্সিলর আফতাব

স্টাফ রিপোর্টার ::

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়ার ঘটনায় দায়েরকৃত মামলায় অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছেন বর্তমান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খাঁন।

মঙ্গলবার (১৩ জুন) উচ্চ আদালত থেকে তিনি জামিন নেন। এছাড়া মহড়ার ঘটনায় বুধবার (১৪ জুন) সশরীরে উপস্থিত হয়ে মহড়ার ঘটনায় তার মনোনয়ন কেন বাতিল হবে না এই মর্মে ইসির জারি করা নোটিশের ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

মঙ্গলবার তিনি উচ্চ আদালতে হাজির হয়ে আগাম জামিন প্রার্থনা করেন। বিচারপতি শেখ মো. জাকির হোসেইন ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ তার ছয় সপ্তাহের অর্ন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। আফতাব হোসেন খানের আইনজীবী মো. আজমল হোসেন অর্ন্তবর্তীকালীন জামিনের সত্যতা নিশ্চিত করেছেন।

গত ৬ জুন সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার সামনে ৭/৮টি মোটরসাইকেলসহ ২০/২৫ জন যুবক মহড়া দেয়। এসময় মোটরসাইকেল থেকে এক যুবক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার দিকে আগ্নেয়াস্ত্র তাক করে ভীতি প্রদর্শন করে।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে- মহড়ায় অংশ নেওয়া যুবকদের সাথে ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানও ছিলেন। এ ঘটনায় গত শুক্রবার নির্বাচন কমিশনে অভিযোগ ও এয়ারপোর্ট থানায় আফতাব হোসেন খাঁনকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন সাঈদ আবদুল্লাহ। মামলার পর থেকে কাউন্সিলর আফতাব হোসেন খান আত্মগোপনে চলে যান।

এদিকে, ইসি গত সোমবার কাউন্সিলর আফতাব হোসেন খানকে নোটিশ করে ইসি। নোটিশে উল্লেখ করা হয়েছে- ‘সিটি কপোরেশন নির্বাচন আচরণ বিধিমালা ২০১৬ এর বিধি ৩০ লঙ্ঘনের দায়ে, বিধি ৩১ ও ৩২ অনুযায়ী সংশ্লিষ্ট কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা বাতিল অথবা তার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, সে বিষয়ে লিখিত বক্তব্যসহ নির্বাচন কমিশনে (কক্ষ নম্বর -৩১৪, নির্বাচন ভবন) আগামী ১৪ জুন বিকেল ৩টায় ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে ব্যাখ্যা প্রদানের জন্য নির্বাচন কমিশন নির্দেশনা প্রদান করেছে।’

বুধবার ব্যাখা প্রদানের শেষ দিন। আগামীকাল সকালে আফতাব হোসেন খান ইসিতে সশরীরে হাজির হয়ে তার বক্তব্য উপস্থাপন করবেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: