সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাওলানা লোকমানের বাড়ীতে হামলা, গুলীবর্ষণ, অগ্নিসংযোগ : সিলেট জামায়াতের নিন্দা

সিলেট জেলা দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদের বাড়ীতে সন্ত্রাসী হামলা ও ডাকাতি চেষ্টার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে দক্ষিণ সুরমার বরইকান্দির কামুশানা এলাকায় মাওলানা লোকমান আহমদের বাড়ীতে একদল সশস্ত্র সন্ত্রাসী হানা দেয়। এসময় বাড়ীর লোকজন জেগে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় বাড়ীতে রাখা মাওলানা লোকমানের ছোট ভাই মোতওয়াল্লী মোজাহিদ আহমদের মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। পালিয়ে যাওয়ার সময় মাওলানা লোকমান আহমদ এক সন্ত্রাসীকে ঝাপটে ধরার চেষ্টা করলে তাকে লক্ষ্য করে গুলী ছুড়ে।

রাতের আধারে গুলীটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি প্রাণে রক্ষা পান। তবে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মাওলানা লোকমান আহমদের ছোট ভাই এডভোকেট সোলায়মান আহমদ জানান, এই ঘটনার পরপরই আমরা জরুরী সেবা ৯৯৯-এ কল দেই। তাৎক্ষণিক পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার খবর পেয়ে পরবর্তীতে দক্ষিণ সুরমা থানা পুলিশেরও একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

সিলেট জামায়াতের নিন্দা

সিলেট জেলা দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদের বাড়ীতে সন্ত্রাসী হামলা, ডাকাতি চেষ্টা ও গুলীবর্ষণের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সিলেট অঞ্চল, জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ। এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্থির দাবী জানান তারা।

এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও সিলেট অঞ্চলের পরিচালক এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সিলেট মহানগর আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, কেন্দ্রীয় মজলিসের শূরা সদস্য মাওলানা হাবিবুর রহমান, সিলেট মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, সেক্রেটারী নজরুল ইসলাম, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসেন খান, নায়েবে আমীর উপাধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লাহ বাহার ও সেক্রেটারী জয়নাল আবেদীন বলেন, সাবেক জনপ্রিয় জনপ্রতিনিধি বৃহত্তর বরইকান্দি এলাকার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মাওলানা লোকমান আহমদের বাড়ীতে সন্ত্রাসী হামলা, গুলী ও অগ্নিসংযোগের ঘটনায় আমরা বিস্মিত। অবিলম্বে এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে। বরইকান্দিসহ সিলেটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর প্রতি জোর দাবী জানান তারা। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: