সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কোম্পানীগঞ্জ সংবাদদাতা:

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৪জন আহত হয়েছেন। রোববার বিকাল ৪ টায় টুকেরগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ২ জন হলেন, পূর্ব ইসলামপুর ইউনিয়নের দয়ারবাজার পুরান বালুচর গ্রামের মৃত জামাল উদ্দিনের পুত্র রুবেল মিয়া (৩০) ও হবিগঞ্জ জেলার ইনাই মিয়ার ছেলে মুহিবুর রহমান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রোববার বিকাল ৪টায় রুবেল মিয়া ভাড়ায় চালিত মোটরসাইকেলে দু’জন যাত্রীসহ টুকেরবাজার থেকে দয়ারবাজারে যাচ্ছিলেন। টুকেরগাঁও টাটা কোম্পানির সার্ভিসিং সেন্টারের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা মুহিবুর রহমানের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় রুবেল মিয়া ও মুহিবুর রহমান।

তাদেরকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। সেখানের কর্তব্যরত চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মুহিবুর রহমানও মারা যায়। এ ঘটনায় তাদের সাথে থাকা আরো ৪ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

আহতরা হলেন, তছলিম, জাহাঙ্গীর, সুজন মিয়া, ওলীউর রহমান। এদের মধ্যে তছলিম গুরুতর আহত হওয়ায় তাকেও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য ৩ জনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম ভূইয়া জানান, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ চালক মারা গেছেন। তাদের একজনের মাথায় আরেকজনের মাথা বাড়ি লেগে ছিল। এ সময় তাদের মাথায় কোন হেলমেট ছিল না। তিনি আরো বলেন এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: