সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ইলিয়াস আলীর স্ত্রীর গাড়িতে হামলার অভিযোগ

বিশ্বনাথ সংবাদদাতা :

সিলেটের ওসমানীনগর উপজেলায় লিফলেট বিতরণ কর্মসূচিতে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসীনা রুশদীর গাড়িতে হামলা হয়েছে। তাহসীনা বিএনপির নিখোঁজ সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর স্ত্রী। হামলার বিষয়ে বিএনপির অভিযোগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা এ ঘটনার সাথে জড়িত।

মঙ্গলবার বিকেলে গণসমাবেশ সামনে রেখে ওসমানীনগর উপজেলায় লিফলেট বিতরণকালে এ ঘটনা ঘটে। সেখানে তাহসীনার সঙ্গে থাকা ছাত্রদলের তিন নেতাকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, ওসমানীনগর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফয়সল আহমদ, ছাত্রদলের নেতা নুরুল ইসলাম ও শাহেদ আহমদ।

বিএনপির নেতা-কর্মীদের অভিযোগ, সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে তাহসীনা রুশদীর নেতৃত্বে গণসমাবেশের প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ কর্মসূচি শুরু হয়। কর্মসূচি শেষ হওয়ার পর বিকেল ৪টার দিকে তাহসীনা রুশদীর তার ব্যক্তিগত গাড়িতে ওঠেন। এ সময় ছাত্রলীগের স্থানীয় কিছু নেতা-কর্মী হামলা চালিয়ে তার গাড়ির কাচ ভাঙচুর করেন। এ সময় বাধা দিতে গিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল্লাহ মিসবাহ আহত হন। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তাহসীনার গাড়িচালক দ্রুত গাড়ি নিয়ে স্থান ত্যাগ করেন।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, ওসমানীনগরে ছাত্রলীগের কোনো কমিটি নেই। যত দূর শুনেছি, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে অন্য আরেকটি পক্ষ তাহসীনা রুশদীর গাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো কর্মীর সম্পৃক্ততা নেই।

স্থানীয় বিএনপির নেতারা জানান, গোয়ালাবাজার এলাকা থেকে ফিরে দয়ামীর বাজারে লিফলেট বিতরণ কর্মসূচির শেষ পর্যায়ে পুলিশ এসে বাধা দেয়। একপর্যায়ে পুলিশ তাহসীনার সঙ্গে থাকা ছাত্রদলের তিন নেতাকে আটক করে নিয়ে যায়। এ সময় তাহসীনার গাড়িচালককেও পুলিশ লাঞ্ছিত করেছে বলে অভিযোগ করা হয়েছে।

ছাত্রদলের দুই নেতাকে আটকের বিষয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে ছাত্রদলের ওই নেতা-কর্মীদের ঝামেলা হয়েছে। এ জন্য জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তবে থানার বাইরে থাকায় তিনি তাদের নাম বলতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: