সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সকলের আন্তরিকতা থাকলে সিসিটিভির দরকার নেই: প্রবাসীকল্যাণমন্ত্রী

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইম’রান আহম’দ বলেছেন, সনাতন ধ’র্মালম্বীদের দূর্গাপূজায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সরকারের তরফে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। যে কোন মূল্যে দেশে চলমান উজ্জ্বল সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।

সিলেটের মধ্যে গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানিগঞ্জ উপজে’লা জুড়ে সুদীর্ঘকাল থেকে অ’ত্যান্ত চ’মৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বহমান রয়েছে। আমাদের সকলের যদি সর্বাত্মক সহযোগিতা, আন্তরিকতা থাকে তাহলে প্রশাসন,পু’লিশ বিভাগের তরফে সিসিটিভির দরকার নেই।

আমাদের প্রতি সরকারের প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে যে কোন মূল্যে দূর্গাপূজার পরিবেশ যেন হয় শান্তিপূর্ণ। তিনি দলমতের বাহিরে সবাইকে শারদীয় দূর্গাপূজায় পূণ্যার্থীরা সহযোগিতা করার আহবান জানান।

তিনি শনিবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু করে দিনভর উপজে’লার বিভিন্ন উন্নয়ন প্রকল্প ঘুরে দেখেন। প্রথমেই তিনি গোয়াইনঘাট-জাফলং-রাধানগর সড়ক পরির্শন, পিরিজপুর-সোরহাট সড়ক পরিদর্শন, গোয়াইনঘাট সালুটিকর সড়ক পরিদর্শন।

সকাল ১০টায় এক যোগে উপজে’লার ৭টি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং ১কোটি ৬১লক্ষ টাকা ব্যায়ে গোয়াইনঘাটের উপজে’লা পরিষদের চেয়াম্যান’র দ্বিতলা বিশিষ্ট বাসভবন, ১ কোটি ৪৬লক্ষ টাকা ব্যায়ে উপজে’লা নির্বাহী কর্মক’র্তার নবনির্মিত দ্বিতলা বাসভবনের উদ্বোধন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব ১৭ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্সআপ এবং জে’লা দাবালীগ’র চ্যাম্পিয়ন গোয়াইনঘাট উপজে’লা দলের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অ’তিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

সকাল ১১টায় উপজে’লা পরিষদ মিলনায়তনে পৃথক অনুষ্টানে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধ’র্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়ও করেন প্রবাসী কল্যাণ মন্ত্রী।তিনি পূজামন্ডপে সিসিটিভি স্থাপনের উদ্যোগ নেয়ায় জে’লা পু’লিশ বিভাগকে ধন্যবাদ জানান।

পৃথক এসব অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন-গোয়াইনঘাট উপজে’লা পরিষদের চেয়ারম্যান মোহাম্ম’দ ফারুক আহম’দ, সিলেটের নবাগত পু’লিশ সুপার মো.আব্দুল্লাহ আল মামুন,গোয়াইনঘাট উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান,

গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পু’লিশ সুপার প্রবাস কুমা’র সিংহ, সিলেট জে’লা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, উপজে’লা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল হক, উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের চেয়াম্যান গো’লাম কিবরিয়া হেলাল,

উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম,বাবু সুভাষ চন্দ্র পাল ছানা,থা’নার অফিসার ইনচার্জ কেএম নজুরুল,উপজে’লা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও ৫নং আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইস’লাম, সাধারণ সম্পাক ছয়ফুল আলম আবুল,সিলেট চেম্বার অব কমা’র্সের পরিচালক সরোয়ার হোসেন ছেদু ও সুভাস চন্দ্র পাল ছানা, উপজে’লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কা’ম’রুল হাসান আমিরুল,

উপজে’লা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজে’লা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কা’ম’রুল হাসান, উপজে’লা যুব লীগের আহ্বায়ক ফারুক আহম’দ,সদস্য সুবাস দাস,আওয়ামী লীগ নেতা মো.ওয়াহিদ মিয়া,

উপজে’লা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য গো’লাম কিবরিয়া রাসেল,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন,গোয়াইনঘাট উপজে’লা ছাত্রলীগ’র নবনির্বাচিত সভাপতি সুফিয়ান আহম’দ এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক গো’লাম রেজওয়ান রাজিব প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: