সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে হোটেল গ্র্যান্ডের কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের বিমানবন্দর সড়কে পাঁচ তারকা মানের ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’ এর রাজীব চন্দ্র দাশ (২৮) নামের এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজীব চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পূর্ব আলোনিয়া গ্রামের মৃত রঙ্গলাল দাশের ছেলে।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোররাত ৪.২৫ মিনিটে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকার কালাইউরাস্থ জমজম টাওয়ার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই টাওয়ারে বিগত ১ আগস্ট থেকে পরিবারবিহীন অবস্থায় বসবাস করে আসছেন ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’ এর বাবুর্চি রাজীব চন্দ্র দাশ। তার সাথে শেয়ারে একই রুমে থাকতেন একই প্রতিষ্ঠানে কর্মরত সাইমুন ইসলাম (২২) নামের আরেকজন।

তিনি তার কর্মস্থল থেকে মঙ্গলবার ভোররাতে ৪.২৫ মিনিটে এসে রুমে প্রবেশ করতে চাহিলে দরজা বন্ধ পান। পরবর্তীতে রাজীবকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি জানালার দিকে থাকালে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত দেখেতে পান। সঙ্গে সঙ্গে তিনি পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরবর্তীতে পুলিশ এসে দরজা ভেঙে রুমে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। বর্তমানে তার মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন- খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে রাজীবের মরদেহ উদ্ধার করেছি। বর্তমানে হাসপাতাল মর্গে তার লাশ রয়েছে। ওই ভবনে ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’ কর্মচারীরা থাকতেন।

তিনি আরও বলেন- আমরা প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারনা করছি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মারা যাওয়ার কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: