সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নড়াইলে সনাতন ধর্মালম্বীদের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

প্রশাসনের নীরবতায় ও ব্যর্থতায় নড়াইলের লোহাগড়ায় সংঘটিত সনাতন ধর্মবলম্বী সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী সনাতনী পরিবার সিলেটের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু এর সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার তাদের ক্ষমতা কুক্ষিগত করার জন্য বাংলাদেশে একের পর এক ন্যাক্কারজনক ঘটনা চালিয়ে যাচ্ছে। সুনামগঞ্জের শাল্লায় হিন্দু বসতবাড়িতে হামলা, ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরের মন্দিরে হামলা, চট্রগামের রামুর বৌদ্ধমন্দিরে হামলা এবং অতিসম্প্রতি নড়াইলে লোহাগড়া উপজেলার দিঘুলিয়া সাহা পাড়ায় শতাধিক হিন্দু ঘনবসতিপূর্ণ এলাকায় হামলা চালিয়ে বসতবাড়ির ও জানমালের ক্ষতিসাধন করে এর পরেও বর্তমান অবৈধ সরকারের পালিত প্রশাসন নির্বিকার। আমি আজকের এই মানববন্ধন থেকে পরিষ্কার ভাষায় বলতে চাই আমাদের এই দেশে সাম্প্রাদায়িক সম্প্রতি বিনষ্ঠকারী অবৈধ সরকারকে হঠাতে এবং এরকম ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে স্বোচ্ছার হওয়ার জন্য দেশ ও জনগণের প্রতি দাবি জানাই। আমাদের বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীর সুন্দর বাংলাদেশ বির্নিমাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তুহিন নাগ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মো. আসাদুল হক আসাদ, মলয় লাল ধর, বিমল দেবনাথ, কামরুল হাসান, মিজানুর রহমান পাবেল, হাসান মঈন উদ্দিন মঈনুল, সুমেল আহমদ চৌধুরী, তোফায়েল আহমদ, উজ্জ্বল রঞ্জন চন্দ, জয়দীপ চৌধুরী মাধব, বিপুল কর, মুন্না ঘোষ, সদরুল ইসলাম লোকমান, রনি পাল, ঝলক আচার্য্য, রনি সিংহ, মাজেদ খান, মকবুল হোসেন, জয়নাল আবেদীন রাহেল, নাজিম উদ্দিন, কনক কান্তি দাস, উজ্জ্বল মল্লিক, শিমুল দেবনাথ, আশিষ দেবনাথ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: