সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শত শত মানুষের সামনে হত্যার পরও অধরা ঘাতকচক্র

বগুড়ার ধুনট উপজে’লায় শত শত মানুষের সামনে আরিফুল ইস’লাম হিটলু (৩৮) নামে পেশাদার এক জুয়াড়িকে কু’পিয়ে হ’ত্যার পর ধ’রাছোঁয়ার বাইরে রয়েছে ঘা’তকচক্র। এ হ’ত্যাকা’ণ্ডের সঙ্গে জ’ড়িত কাউকে আজো গ্রে’প্তার করতে পারেনি পু’লিশ। তবে এলাকায় অ’তিরিক্ত পু’লিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজে’লার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছে’লে আরিফুল ইস’লাম হিটলু।

তার পেশা ছিল জুয়া খেলা ও মা’দক কারবার। প্রতিবেশী আব্দুল মালেক ছিল তার অংশীদার। আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে চুক্তিতে বেড়েরবাড়ি-বুড়িরভিটা এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলার আসর বসাত হিটলু ও মালেক। একই সঙ্গে তারা মা’দক কারবারও করেছে। হিটলুর বি’রুদ্ধে পু’লিশ সদস্যকে পে’টানো, মা’দক ও জুয়া আইনে ৮টি মা’মলা এবং আব্দুল মালেকের বি’রুদ্ধে পু’লিশ পে’টানো ও মা’দকদ্রব্য আইনে ২টি মা’মলা রয়েছে।জুয়া খেলা ও মা’দক কারবারের টাকা ভাগবাটোয়ারা নিয়ে কয়েক মাস আগে থেকে হিটলু ও মালেকের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। তখন থেকে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুজন পৃথকভাবে দল গঠন করে। এ অবস্থায় আব্দুল মালেকের গ্রুপের সাবেক এক আওয়ামী লীগ নেতাকে শবেবরাতের রাতে অ’পহ’রণের চেষ্টা করে হিটলু ও তার লোকজন। এ ঘটনার পর থেকে তাদের বিরোধ তুঙ্গে ওঠে। শবেবরাতের পর থেকেই আব্দুল মালেক গ্রুপের লোকজন হিটলুকে হ’ত্যার পরিকল্পনা করে।

এদিকে ১৬ এপ্রিল সন্ধ্যার দিকে হিটলু ও তার লোকজন আব্দুল মালেককে কু’পিয়ে জ’খম করে। এতে হিটলুর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে আব্দুল মালেক ও তার লোকজন। মালেক গ্রুপের শতাধিক লোক সংঘবন্ধ হয়ে রাত ৯টার দিকে কৌশলে বাড়ি থেকে ডেকে এনে বেড়েরবাড়ি উচ্চ বিদ্যালয়ের পেছনের রাস্তায় হিটলুকে কু’পিয়ে হ’ত্যা করে। এরপর তারা লা’শ টেনেহিঁচড়ে শাহ’জাহানপুর উপজে’লার আম’রুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থানে মাটি চাপা দিয়ে রাখে। পরের দিন ময়নাত’দন্তে শেষে হিটলুর মৃ’তদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে পু’লিশ। রবিবার সন্ধ্যার পর পারিবারিক কবরস্থানে তার মৃ’তদেহ দাফন করা হয়।

নি’হত হিটলুর বাবা আব্দুল জলির বলেন, আমা’র ছে’লে খা’রাপ ছিল না। যারা তাকে হ’ত্যা করেছে তারাই খা’রাপ বানিয়েছিল। আমি তাদের বি’রুদ্ধে থা’নায় মা’মলা দায়ের প্রস্তুতি নিয়েছি। এ সময় ছে’লের হ’ত্যাকারীদের দৃষ্টান্তমুলক শা’স্তির দাবি করেন তিনি।

ধুনট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, হ’ত্যাকা’ণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় অ’ভিযোগ পেলে মা’মলা রেকর্ডের পর আ’সামিদের গ্রে’প্তার করা হবে। এ ছাড়া আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পু’লিশ মোতায়েন রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: