সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মোটরসাইকেল চোর যখন পৌর কাউন্সিলর!

ঠাকুরগাঁওয়ে তারাবির নামাজের সময় মোটরসাইকেল চু’রি করতে গিয়ে জনগণের কাছে হাতেনাতে ধ’রা পড়ার পরে রানীশংকৈল পৌরসভা’র কাউন্সিলর আব্দুর রাজ্জাককে (৪০) গ্রে’প্তার করেছে পু’লিশ। তিনি রাণীশংকৈল উপজে’লা পৌরসভা’র ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃ’ত মকবুল হোসেনের ছে’লে। তার নামে বিভিন্ন থা’নায় মোটরসাইকেল চু’রির ৪৫টি মা’মলা রয়েছে।

গতকাল শনিবার রাতে জে’লা পীরগঞ্জ উপজে’লার বায়তুল আমান (বেলায়েত) ম’সজিদে জনৈক এক ব্যক্তির মোটরসাইকেল চু’রি করে পালাতে যাওয়ার সময়ে তিনি মু’সল্লিদের কাছে ধ’রা পড়েন। এরপর তাকে মু’সল্লিরা গণধোলাই দিয়ে পু’লিশের কাছে হস্তান্তর করেন। এ সময় তার ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল পুড়িয়ে দেয় স্থানীয়রা। পরে পু’লিশ ঘটনাস্থল থেকে আব্দুর রাজ্জাককে আ’ট’ক করে থা’নায় নিয়ে যায়।

এর আগে ২৪ মা’র্চ এক ইউপি সদস্যের (মেম্বার) মোটরসাইকেল চু’রি করতে গিয়ে গণধোলাই খান আব্দুর রাজ্জাক। পরে জনতা তাকে পু’লিশের হাতে তুলে দেয়। ঘটনার সততা নিশ্চিত করে পীরগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, আব্দুর রাজ্জাক আন্তঃজে’লা মোটরসাইকেল চো’র দলের প্রধান। আজ রাজ্জাককে আ’দালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: