সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২১ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৪৫০ টাকার পাঞ্জাবীতে ১৭০০ টাকার নতুন ট্যাগ

পাঞ্জাবীর দাম ছিলো ১ হাজার ৪৫০ টাকা। এই ট্যাগের ওপরেই নতুন করে ১ হাজার ৭০০ টাকার দামের ট্যাগ লাগনো হয়েছে। একই পাঞ্জাবীর দুই রকম দাম এবং ঈদ উপলক্ষে ক্রেতাদের সঙ্গে প্রতারণার অ’ভিযোগে খুলনা নগরীর শি’বববাড়ি মোড়ের মিলান শো-রুমকে ১০ হাজার টাকা জ’রিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার সকালে এই অ’ভিযান পরিচালনা করা হয়। এ সময় বাসি খাবার ফ্রিজে সংরক্ষণহ নানা অ’প’রাধে আরও তিন প্রতিষ্ঠানকে জ’রিমানা করা হয়।

ভোক্তা অধিকারের জে’লা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, মিলান শো-রুমে একাধিক পাঞ্জাবীতে দুটি করে দামের স্টিকার (প্রাইস ট্যাগ) পাওয়া গেছে। প্রথমটিতে দাম লেখা ছিলো ১ হাজার ৭০০ থেকে ৮০০ টাকা। সেটি তুলে ফেললে দেখা গেছে নিচে দাম রয়েছে ১ হাজার ৪০০ থেকে ৪৫০ টাকা। ঈদ উপলক্ষে তারা পণ্যের দাম বাড়িয়ে নতুন স্টিকার লাগিয়েছে। গ্রাহকদের সঙ্গে প্রতারণার অ’ভিযোগে তাদের জ’রিমানা করা হয়।

এছাড়া ফ্রিজে বাসি খাবার সংরক্ষণের জন্য ঢাকা চিকেনকে ২ হাজার টাকা, মোড়কে মেয়াদ ও মূল্য না থাকায় নগরীর রয়েল মোড়ের জমজম মিস্টি ঘরকে ২ হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ণ প্যাকেটজাত পাউরুটিসহ বাসি খাবার ফ্রিজে সংরক্ষণ করায় ময়লাপোতা মোড়ের ম্যাক্সিকান স্পাইসিকে ১০ হাজার টাকা জ’রিমানা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: