সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নির্বাচনে হেরে এলাকাবাসীর রাস্তা বন্ধ করে দিলেন আ.লীগ নেতা

সাতক্ষীরার কলারোয়ায় ইউপি নির্বাচনে হেরে যাওয়ায় ৪২ বছরের পুরাতন রাস্তা বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেওয়ার অ’ভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বি’রুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজে’লার জালালাবাদ ইউনিয়নের বদ্দিপুর গ্রামে।

এলাকাবাসী জানান, দীর্ঘ ৪২ বছর ধরে বদ্দিপুর গ্রামের ৩নং ওয়ার্ডের প্রায় ৬০টি পরিবার যাতায়াত করেন ওই রাস্তা দিয়ে। সোমবার জালালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বদ্দিপুর গ্রামের আরিজুল ইস’লাম ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন। তিনি নির্বাচনে হেরে যাওয়ায় এলাকাবাসী তাকে ভোট দেয়নি ম’র্মে অ’ভিযোগ তুলে তার বাড়ির পেছনের রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেন।

এতে ওই গ্রামের খেটেখাওয়া অসহায় মানুষেরা বর্ষার সময় বাড়ি থেকে বের হতে পারছেন না। এক রকম তারা গৃহব’ন্দি রয়েছেন।

এ বিষয়ে ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের সহ-সভাপতি মৌফর মোড়ল জানান, তারও ওই গ্রামে বাড়ি। তিনিও বাড়ি থেকে বের হতে পারছেন না রাস্তায় বাঁশের বেড়া দেয়ার কারণে। তিনি উক্ত বাঁশের বেড়া তুলে দেওয়ার জন্য কলারোয়া থা’না পু’লিশ ও উপজে’লা নির্বাহী অফিসারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিন্টু জানান, সোমবার উপজে’লার জালালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বদ্দিপুর গ্রামের আরিজুল ইস’লাম ইউপি সদস্য প্রার্থী ছিলেন। ভোটে হেরে যাওয়ার কারণে তিনি এলাকাবাসীকে উদ্দেশ করে সোমবার রাত থেকে গালিগালাজ শুরু করেন। এর পরের দিন সকালে তিনি তার বাড়ির পেছনের রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেন। এতে করে ৩নং ওয়ার্ডের মানুষেরা বাড়ি থেকে বের হতে পারছেন না।

এদিকে অ’ভিযু’ক্ত আরিজুল ইস’লাম বলেন, ওই রাস্তাটি তার রেকর্ডের জমি। এখন তিনি ওই স্থানে একটি বাথরুম করবেন। এলাকাবাসী কী’ভাবে বাড়ি থেকে বের হবেন তা তিনি জানেন না।

এদিকে এলাকাবাসী ওই রাস্তার বাঁশের বেড়া উচ্ছেদের দাবিতে জে’লা পু’লিশ সুপার ও জে’লা প্রশাসকের হস্তক্ষেপ কা’মনা করেছেন।

সূত্র দৈনিক যোগান্তর

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: