সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

স্বপরিবারে বাড়ি থেকে ব্যাক্তিগত কাজে প্রোভোক্স (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) নিয়ে সিলেট নগরীর দিকে রওয়ানা দিয়েছিলেন বিয়ানীবাজার উপজে’লার মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০)। আদর করে গাড়ির সামনের সিটে ১ বছর বয়সী নাতি আরিয়ানকে নিয়ে বসেছিলেন তিনি। তবে সিলেট যাওয়া হয়নি। সবজিবাহি ভ্যানের সাথে সং’ঘর্ষে নাতিকে নিয়ে প্রান হারালেন দাদা। তার স্ত্রী’সহ পরিবারের অন্য তিন সদস্যও গুরুতর আ’হত হয়ে সিলেটে চিকিৎসাধীন।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে গো’লাপগঞ্জ উপজে’লার রাণাপিং নামক স্থানে এ ভ’য়াবহ দুর্ঘ’টনা ঘটেছে।

আ’হতদের মধ্যে শফিক উদ্দিনের স্ত্রী’ হোসনা বেগম (৫৫) ছাড়াও রয়েছেন তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেট’কার চালক নাসির উদ্দিন।

পু’লিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেট’কারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেট’কারটির মুখোমুখি সং’ঘর্ষ হয়।

দুর্ঘ’টনার পরপরই স্থানীয়রা সবাইকে উ’দ্ধার করে গো’লাপগঞ্জ উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃ’ত ঘোষণা করেন। এছাড়া আ’হত চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়।

দুর্ঘ’টনা ও দুইজন নি’হত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অ’তিরিক্ত পু’লিশ সুপার লুৎফর রহমান ও গো’লাপগঞ্জ থা’নার ওসি হারুনুর রশীদ।

তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পারেনি পু’লিশ। দুর্ঘ’টনার খবর পেয়ে গো’লাপগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মক’র্তা গো’লাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: