সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বাড়ছে করো’না আ’ক্রান্তের সংখ্যা, দীর্ঘ হচ্ছে মৃ’ত্যুর মিছিল

সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত বাড়ছে। একইসাথে মৃ’ত্যুর মিছিলও দীর্ঘ হচ্ছে। ফলে স্বস্তিতে নেই সিলেটবাসী। গত চব্বিশ ঘণ্টায় বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ১২১ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৮২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ২ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৪১১ জনে।

বুধবার (২ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২১ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৮১৭ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৪ হাজার ৯৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২৪ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৫০৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫০৯ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১২১ জন করো’না আ’ক্রান্ত রোগীর ৮৭ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জ জে’লায় ৩ জন, হবিগঞ্জে ৪ জন ও মৌলভীবাজার জে’লায় ১৪ জন রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ১৩ জন রোগীর শরীরে করো’নার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৮২ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৭৬ জনই সিলেট জে’লার বাসিন্দা। ২ জনের সুনামগঞ্জে, ও ৪ জনের বাড়ি মৌলভীবাজার জে’লায়। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ৩৯৬ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৪ হাজার ২৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৩০ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৭২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৩৬ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন ২ জন রোগী। যারা সকলেই সিলেট জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪১১ জন। এর মধ্যে সিলেট জে’লার ৩৩৩ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

এদিকে সিলেটের চার জে’লা মিলে ২৩৬ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২১৪ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, সুনামগঞ্জে ২ জন হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে ১০ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৮ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লায় রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: