সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় খোলা নির্ভানা ইন, সুইমিংপুলে প্রাণ গেলো শিক্ষার্থীর

সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে এক শিক্ষার্থীর প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার (২৫ মে) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। রৌদ্র নামের ওই শিক্ষার্থী সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি নগরীর জিন্দাবাজার এলাকার বাসিন্দা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। ঘটনার পর কোতোয়ালি থানাধীন লামাবাজার ফাঁড়ির একদল পুলিশ হোটেল নির্ভানা ইনে তদন্তের জন্য গেছেন বলে জানান তিনি।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে রৌদ্র ও তার কয়েকজন সহপাঠী হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে নামেন। কিছুক্ষণ পর রৌদ্রকে দেখতে না পেয়ে সহপাঠীরা ও হোটেলকর্মীরা খোঁজাখুঁজির পর তাকে সুইমিং পুলের পানির নিচে ডুবে থাকতে দেখেন। পরে রৌদ্রকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, এটি কোনো দুর্ঘটনা না অন্য কোনো বিষয় সেটি খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে হোটেল নির্ভানা ইনের সকল লাইসেন্স এবং কাগজপত্রও ঠিক আছে কি-না সেগুলোও তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: