সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

সিলেটে উবার চালকদের খু’ন করে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রে’প্তার করেছে পু’লিশ। ওই চক্রটি নগরীর বিভিন্ন স্থান থেকে ভাড়ায় চালিত উবার (মোটরসাইকেল) নিয়ে ওই এলাকায় গিয়ে চালককে প্রথমে বাইকসহ থামিয়ে রাখত ছিনতাইকারীরা। পরে চালককে হাতুড়ী ও পাথর দিয়ে আ’ঘাত করে মে’রে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যেত তারা।

১৬ মে শনিবার এমন একটি চক্রকে গ্রে’প্তার করেছে মোগলাবাজার থা’না পু’লিশ। সিলেটে একজন মোটরবাইক চালক খু’ন ও একজনকে মৃ’তভেবে ফেলা যাওয়ার পরে আ’হত অবস্থায় উ’দ্ধারের দুটি ঘটনায় ওই গ্রুপটি জ’ড়িত থাকার কথা জানিয়েছে পু’লিশ।

জানা গেছে, ঈদের আগের দিন (বৃহস্পতিবার) রাতে দক্ষিণ সুরমা’র মোগলাবাজার থা’নার হাজীগঞ্জ মুহাম্ম’দপুর এলাকার একটি ডোবা থেকে উবার (মোটরসাইকেল)চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০)-এর লা’শ উ’দ্ধার করে পু’লিশ। এর ৩ দিন আগে নিখোঁজ হন তিনি। রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ সিলেট শহরের সোবহানীঘাটে এক আত্মীয়ের বাসায় থেকে উবারের মোটরসাইকেল ড্রাইভিং পেশায় নিয়োজিত ছিলেন।

গত ১১ মে মোটরসাইকেলসহ তিনি নিখোঁজ হন। এরপর সম্ভাব্য স্থানে তাকে খোঁজখুজি করে পাওয়া না যাওয়ার কারণে বৃহস্পতিবার সন্ধ্যার পর সোবহানীঘাট পু’লিশ ফাঁড়িতে গিয়ে স্বজনরা ঘটনাটি জানালে পু’লিশ সৌরভের মোবাইল ট্র্যাকিং করে দেখতে পারে মুহাম্ম’দপুর এলাকায় তার মোবাইলের নেটওয়ার্কের অবস্থান। পরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পু’লিশ সেখানে অ’ভিযান চালিয়ে একটি ডোবা থেকে সৌরভের অর্ধগলিত লা’শ উ’দ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: