সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হেল্পিং হ্যান্ডস-এর খাদ্য সামগ্রী বিতরণ

এসএসসি ১৯৯৩ ব্যাচ ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর পক্ষ হতে অদ্য ০৮ মে, ২০২১ তারিখে রামাদ্বান হেল্পিং হ্যান্ডস ২০২১ এর আওতায় ভাদেশ্বর ইউনিয়নের ০৯টি ওয়ার্ডসহ করগ্রাম এলাকার ৩৩০ অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার হিসাবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ‘৯৩ ব্যাচের শিক্ষার্থী নাজিম আহমদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিং বডি-এর সাবেক সভাপতি আলহাজ ময়নুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন-এর ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজ-এর সিনিওর শিক্ষক তারেক জলিল, মকবুল আহমদ একাডেমির প্রধান শিক্ষক আব্দুল মতিন, গোলাপগঞ্জ প্রেসক্লাব এর সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সিলেট মহানগর ব্যবসায়ী সমিতির সভাপতি সুবেদুর রহমান মুন্না, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সবামজসেবী বদরুল ইসলাম নোমান, আব্দুল হান্নান, আলী শাহান, আল মান্নান, কলাশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন, নালিউরী গণমিলনায়তন-এর সাবেক সভাপতি ময়নুল ইসলাম।

উল্লেখ্য প্রবাসে বসবাসরত ‘৯৩ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ শেফালী বেগম, আফরোজা আক্তার ডলি, খাতুনে জান্নাত ফেরদৌস চাকলাদার মুন্নি, জান্নাত রহমান পলি, জোনাকী বেগম, ফাহমিদা রহমান চৌধুরী, অলি ওয়াদুদ রহমান, সিরাজুল ইসলাম, আল আমিন মোর্শেদ, আব্দুল মান্নান, তারেক আহমদ, বদরুল ইসলাম, মওদুদ আহমদ চাকলাদার, কামরান আহমদ, সৈয়দ আরিফ, আসকার আহমদ, শেখ অলি আহাদ, সালেক আহমদ, খালেদ আহমদ, রফিক উদ্দিন এবং দেশে বসবাসরত ফারহানা বেগম, ফাহমিদা সুলতানা পপি, ফরিদা বেগম, তোফা ফজল লাকী, জয়নাল আবেদিন, তারেক মাহমুদ, সেলিম আহমদ-১, আলী আহমদ, তাজ উদ্দিন, ফজলুর রহমান, আক্তার মিয়া, জুবের আহমদ, আতিব উদ্দিন, সুফিয়ান আহমদ, রিয়াজ উদ্দিন, সেলিম আহমদ-২, আবুল কালাম, তারেক আহমদ, এনামুল সাচ্ছু, আলমগীর হোসেন, সৈয়দ মজুদ আরও অনেকের সক্রিয় সহযোগিতায় রামাদ্বান হেল্পিং হ্যান্ডস ২০২১ সফলভাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাইজবাগ সরকারি প্রাথিমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ‘৯৩ ব্যাচ-এর শিক্ষার্থী মিফতা উদ্দিন। বিশেষ বক্তব্য উপস্থাপন করেন, ‘৯৩ ব্যাচ-এর শিক্ষার্থী উজ্জল আহমদ। পবিত্র কোরআান থেকে তেলাওয়াত করেন ‘৯৩ ব্যাচের শিক্ষার্থী উসমান গনি। তারেক জলিল উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, “আমরা শিক্ষক হিসাবে বাগানে মালির কাজ করেছিলাম, আজ সেই বাগানে ফুল প্রস্ফুটিত হয়ে তার সুগন্ধ সমাজের সকল পর্যায়ে পৌছে যাচ্ছে”।

সভাপতির বক্তব্যে ময়নুল হক বলেন, বিদ্যালয়ের অনেকগুলো ব্যাচের মধ্যে ‘৯৩ ব্যাচটি সবচেয়ে সক্রিয় এবং তারা ২০০৯ সাল হতে সেবায় নিয়োজিত। তিনি এই কার্যক্রম বাস্তবায়নে দেশ ও বিদেশের সকল সহযোগীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এছাড়া সমাপনী অনুষ্ঠানে দেশ-বিদেশে অবস্থানরত সকল মানুষের রোগ মুক্তি, সু-স্বাস্থ্য আয়-রোজগার বৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন, পূর্ব ভাদেশ্বর-এর নালিউরী বড় জামে মসজিদের খতিব ও ইমাম হযরত মাউলানা হারুন-উর-রশিদ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: