সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মে’য়ের যৌ’ন নি’র্যা’তনের বিচার না পেয়ে দুই সন্তানকে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা

সাতক্ষীরার কলারোয়ায় মে’য়ের যৌ’ন নি’র্যা’তনের বিচার না পেয়ে দুই ছে’লে মে’য়েকে শ্বা’সরোধ করে হ’ত্যার পর রশিতে ঝুলে আত্মহ’ত্যা করেছেন মা মাহফুজা খাতুন (৩২) নামের এক গৃহবধূ। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজে’লার লাঙ্গলঝাড়া বাজারের পাশে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

এ সময়ে, ঘরের মধ্যে মা মাহমুদা খাতুনের (৩০) ঝুলন্ত ম’রদেহ, ছে’লে মাহফুজ (৯) ও মোহনা খাতুনের (৪) ঘরের মেঝে থেকে ম’রদেহ উ’দ্ধার করা হয়। মাহমুদা খাতুনের স্বামী শিমুল পেশায় একজন ট্রাকচালক। তিনি বাগেরহাট জে’লায় কাজ করেন। মাহফুজা খাতুন ওই গ্রামের ট্রাক ড্রাইভা’র শিমুল হোসেনের স্ত্রী’। নি’হত দুই শি’শু হলো, শিমুল হোসেনের ছে’লে মাহফুজ (৯) ও মে’য়ে মোহনা (৫)।

শিমুল হোসেনের পিতা আব্দার আলী জানান, তিন দিন আগে খেলা করার সময় স্থানীয় লাল্টুর ছে’লে হৃদয় (১৪) শি’শু মোহনাকে যৌ’ন নি’র্যা’তন করে। মোহনা বিষয়টি বাড়ি এসে মাকে জানালে মাহফুজা স্থানীয় ইউপি সদস্য সাফিজুলের কাছে বিচার চান। তখন সাফিজুুল সামনে নির্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বিচারের আশ্বা’স দেন। বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি মা’মলার পরাম’র্শ দেন।

পরে মাহফুজা তার কাছে (আব্দার আলী) মা’মলা করার কথা বললে তিনি বলেন, আম’রা গরীব মানুষ, মা’মলার খরচ চালাবো কিভাবে। বৃহস্পতিবার সকালে তিনি (আব্দার আলী) কাজে গেলে মাহফুজা দুই সন্তানকে মে’রে নিজেও আত্মহ’ত্যা করেছে।

স্থানীয় অন্য একব্যক্তি জানান, কয়েক দিন আগে প্রতিবেশী লাল্টুর ছে’লে হৃদয় (১২) শি’শু মোহনা খাতুনকে ধ’র্ষণের চেষ্টা চালায়। পরে শি’শুটি তার মাকে এ ব্যপারে জানায়। এতে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সাফিজুল ইস’লাম শাফিকে বিচারের জন্য বলেন মোহনার মা মাহমুদা। পরে ইউপি সদস্য তাকে ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের পর বিচার করার আশ্বা’স দেন।

কলারোয়া থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আম’রা ঘটনাস্থলে রয়েছি। মাহমুদা বেগমের ঝুলন্ত ও শি’শু দুটির ম’রদেহ মেঝেতে পড়ে থাকা অবস্থায় উ’দ্ধার করা হয়েছে। কী’ কারণে এমন ঘটনা ঘটেছে বা এটি হ’ত্যাকা’ণ্ড নাকি আত্মহ’ত্যা, সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে গভীর ভাবে ত’দন্ত করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: