সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রবিবার হাইকোর্টে হাজিরা দেবে বরিশালের চার শিশু

রবিবার (১১ অক্টোবর) হাইকোর্টে হাজিরা দেবে বাকেরগঞ্জের ধর্ষণ মামলার আসামি চার নাবালক শিশু। শনিবার (১০ অক্টোবর) রাতে শিশু ও তাদের অভিভাবকরা বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে নৌ পথে রওয়ানা করেছেন। রাত ৯টায় বরিশাল নদী বন্দর থেকে এমভি কুয়াকাটা-২ লঞ্চে তারা যাত্রা করেন।

এর আগে সন্ধ্যা ৬টার দিকে পুলিশ শিশুদের বাকেরগঞ্জ উপজেলার রুনসী গ্রামের নিজ বাড়ি থেকে অভিভাবকসহ বরিশাল নিয়ে আসে। তবে সাংবাদিকদের নজর এড়াতে লঞ্চ ছাড়ার আগ মুহূর্তে শিশুদের লঞ্চে উঠানো হয়।

গত বৃহস্পতিবার রাতে হাইকোর্ট ধর্ষণ মামলার আসামি ওই চার নাবালক শিশুকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে মুক্তির নির্দেশ দিয়ে দ্রুত অভিভাবকদের কাছে পৌঁছানোর নির্দেশ দেন। একই সঙ্গে শিশুদের অভিভাবকসহ এবং বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ১১ অক্টোবর উপস্থিত হওয়ার নির্দেশ দেন হাইকোর্ট।

এর আগে, গত ৭ অক্টোবর আদালত শিশুদের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। এ নির্দেশ পালন করতে গিয়ে পুলিশ শিশুদের জোর করে প্রিজন ভ্যানে তুলে নেয়। নাবালক শিশুদের সঙ্গে এমন আচরণ নিয়ে বিভিন্ন রিপোর্ট প্রচার হলে হাইকোর্ট ৮ অক্টোবর রাতে ধর্ষণ মামলায় গ্রেফতার চার নাবালক শিশুকে মুক্তি দিয়ে দ্রুত অভিভাবকের কাছে পৌঁছে দেওয়ার নির্দেশ দেন।

প্রসঙ্গত, বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামে খেলার ছলে শিশু কন্যা ধর্ষণের অভিযোগে গত ৬ অক্টোবর বাকেরগঞ্জ থানায় মামলা দায়েরের পর ওই চার শিশুকে গ্রেফতার করে পুলিশ। ৭ অক্টোবর তাদের আদালতে পাঠানো হয়। পরে আদালতের বিচারক তাদের যশোরের শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: