সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৪ চিকিৎসকসহ ১১৯ জনের করোনা শনাক্ত

সিলেটের দুটি পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় ৪ চিকিৎসকসহ ১১৯ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। নমুনা পরীক্ষায় আজ রবিবার (৩০ আগস্ট) সিলেটের ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ৩৯ জন ও শাবি পিসিআর ল্যাবে ৮০ জনের করোনা শনাক্ত হয়।

এমএজি ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ ল্যাবে নমুনা পরীক্ষায় ৩৯ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকি একজন সুনামগঞ্জের বাসিন্দা। শনাক্তদের মধ্যে চারজন চিকিৎসকও রয়েছেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জিএম নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে রবিবার ২৮২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের মধ্যে সিলেটের ২৭ জন, সুনামগঞ্জের ২১ জন, মৌলভীবাজারের ৩২ জন  বাসিন্দা।

এনিয়ে এ ভারাসে আক্রান্ত রোগীর সংখ্যা সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ৭০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫০ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৩৯ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৫০৯ জনে দাঁড়াল।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৮৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৭ হাজার ৭৬৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ৮০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জের ১ হাজার ৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ২৭ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৬২ জনকে।

করোনা আক্রান্ত ১৩১ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩২ জন ও মৌলভীবাজারে ১৫ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: