সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের দুই ল্যাবে আজ ১০১ জনের করোনা শনাক্ত

সিলেটের দুই ল্যাবে সোমবার (২৪ আগস্ট) নতুন করে আরও ১০১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ২৪ জন, সুনামগঞ্জের ৩ জন, মৌলভীবাজারের ২ জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন বলে নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

অন্যদিকে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, সোমবার শাবির ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৬১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ১৯ জন, হবিগঞ্জের ১ জন, মৌলভীবাজারের ১৩ ও সিলেট জেলার ২৮ জন রোগী রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ২২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৪১৫, সুনামগঞ্জে ১ হাজার ৯৫৪, হবিগঞ্জে ১ হাজার ৪৫৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৮৯ জন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করেছেন ৬ হাজার ৬৮৭ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪২৬, সুনামগঞ্জে ১ হাজার ৪৭৪, হবিগঞ্জে ৯৩১ এবং মৌলভীবাজারে ৮৫৬ জন করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত (সোমবার) সিলেট বিভাগে মারা গেছেন ১৮১ জন। এরমধ্যে সিলেটে ১২৯, মৌলভীবাজারে ২০ জন, সুনামগঞ্জে ২০ জন এবং হবিগঞ্জে ১২ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: