সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ৯ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা আক্রান্ত সেলুনকর্মী চুল-দাঁড়ি কাটলেন অনেকের

ঝিনাইদহের শৈলকুপায় করোনা পজিটিভ হয়ে তথ্য গোপন করে দিনভর নিজ দোকানে চুল-দাঁড়ি কেটেছেন মানুষের। শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরাতন গেটের গলিতে এই ঘটনা ঘটে।

সুজিত প্রামানিক নামের ওই সেলুনকর্মী পৌর এলাকার করিপুরের সমর কুমার প্রামানিকের ছেলে। উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাকে করোনা পজিটিভের কথা জানানো হয়। এর পরপরই সে মোবাইল বন্ধ করে। পরের দিন শুক্রবার চিকিৎসাপত্র দিতে কয়েকবার বাড়িতে গেলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। এরপর রাতে জানা যায় সহকর্মীদের কাছে তথ্য গোপন করে নিজ প্রতিষ্ঠানে দিনভর কাজ করেছেন।

সেলুনকর্মী মধু বিশ্বাস জানান, সুজিত তার পাশের দোকানে কাজ করেন। কয়েকদিন ধরে তিনি অসুস্থ। শুক্রবার সারাদিন তিনি নিজ প্রতিষ্ঠানে কাজ করেছেন। সন্ধ্যার পর তারা জানতে পারেন সুজিত করোনার তথ্য গোপন করে কাজ করেছেন। এ ঘটনায় তারা সবাই সঙ্কিত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন জানান, পৌর এলাকার করিপুরের সুজিত নামে এক ব্যক্তি অসুস্থ হলে কয়েকদিন আগে তার নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাকে জানানো হয়। এর পর থেকে তিনি মোবাইল বন্ধ রাখেন। চিকিৎসাপত্র দিতে ডাক্তার কয়েকবার তার ঠিকানায় গেলেও তাকে পাওয়া যায়নি। এরপর শুক্রবার সন্ধ্যার পর খোঁজ মেলে তিনি হাসপাতাল গেটের একটি সেলুনে সারাদিন কাজ করেছেন।

তিনি আরও জানান, ঘটনাটি জানাজানির পরপরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে অসুস্থ হয়ে সুজিত কয়েকদিনে কতজনের মধ্যে এ সংক্রম ছড়িয়েছে তা নিয়ে চিন্তিত তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: