সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরো ৭২ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোটার: সিলেটের দুই ল্যাবে আরো ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমাঝে ওসমানীর ল্যাবে ৫০ জন ও শাবির ল্যাবে ২২ জন রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজের তথ্য নিশ্চিত করে হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, মঙ্গলবার ওসমানীর ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫০টি পজেটিভ আসে। তিনি জানান, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট সদর ও সিটি করপোরেশন এলাকার অধিবাসী বেশি। শনাক্তদের মধ্যে চারজন চিকিৎসকও রয়েছেন।’

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। যারা সকলেই সুনামগঞ্জ জেলার বাসিন্দা। মঙ্গলবার শাবির পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ তথ্য নিশ্চিত করে জেলার সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, এদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। যার ২২ টি পজিটিভ।

গত সোমবার (৮ জুন) ওসমানীর ল্যাবে শনাক্ত হয়েছিলেন ৬০ জন। গত কয়েকদিন ধরে শনাক্তের সংখ্যা বেড়ে চলেছে। সিলেটে প্রায় প্রতিদিন ৫০ জনের অধিক করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন মোট ৯৯০ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: