সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বরিশালে লকডাউন শিথিল করল প্রশাসন

বরিশালে রমজান উপলক্ষ্যে লকডাউন কিছুটা শিথিল করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে সোমবার শর্তসাপেক্ষে লকডাউন শিথিল করার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী করোনা প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে বরিশালেও মানুষ ও যানবাহন চলাচল, অফিস-আদালত, কলকারখানা বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। তবে জরুরি কিছু ক্ষেত্রে ও পবিত্র রমজান মাস শুরু হওয়ায় শর্তসাপেক্ষে এই নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে।

শর্তগুলো হলো- যেসব প্রতিষ্ঠান ও কলকারখানা চালু রাখা হয়েছে তাদের কর্মীদের চলাচলে সহযোগিতা প্রদান করতে হবে। ফ্যাক্টরি ও কারখানা চালু রাখার ক্ষেত্রে কর্মীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্য নিরাপত্তার বিষয়টি জেলা সিভিল সার্জন নিয়মিত পর্যবেক্ষণ করবেন।

যথাযথ নিরাপত্তা ব্যবস্থা বজায় রেখে ইফতার ও সেহর বিক্রির জন্য রেস্টুরেন্ট এবং মহাসড়কে পণ্যবাহী যানবাহন চলাচল করায় মহাসড়ক সংলগ্ন রেস্তোরাগুলো চালু থাকবে।

নতুন এই আদেশ মেনে চলতে এবং বাস্তবায়নে সহযোগিতার জন্য জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানিয়েছেন। আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: